আজকের শিরোনাম :

ঢাকাই সিনেমার নতুন জুটি রাশেদ-সারা জেরিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০১৯, ১৯:৪৭

নতুন বছরের প্রথম সপ্তাহেই শেষ হলো ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের সম্পূর্ণ শ্যুটিং। আর এই চলচ্চিত্রের মাধ্যমেই ঢাকাই সিনেমায় অভিষেক হবে নয়া জুটি রাশেদ প্রহর ও সারা জেরিনের। ত্রিভূজ প্রেমের এই সিনেমায় আরেক চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল । এরই মধ্যে নিশ্চুপ ভালবাসা” ছবিটি মুক্তি পাওয়ার আগেই দর্শকদের মাঝে আলোচনার ঝড়।

হৃদয় দোলানো প্রেমের গল্পের ‘নিশ্চুপ ভালোবাসা’  চলচ্চিত্রটির ৫টি গানই দর্শকদের পছন্দ হবে, এমনটাই দাবি করছেন নির্মাতা রুবেল মাহমুদ। কিশোর রাব্বানীর চিত্রনাট্যে এই সিনেমাটি প্রযোজনা করেছেন রাশেদ খান। ইঞ্জিনিয়ার প্রহর এর চরিত্রে রাশেদ প্রহর ও নিঝুম চরিত্রে অভিনয় করেছেন সারা জেরিন।
 
আরো অভিনয় করেছেন রাশেদ খান, রিপন গাজী, নূর হোসেন চার্লি, উত্তম অধিকারী, সরল হাসমত সহ অনেকেই। জি হুজুর, তোর জন্য মন কান্দে, অন্য রকম ভালোবাসা, রোমিও ২০১৩ সিনেমাগুলোতে সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরীর সাথে সারা জেরিনের রসায়ন মুগ্ধ করেছিল সিনেপ্রেমীদের। এইবার, দেখার পালা রাশেদ প্রহর সাথে সারা জেরিনের রসায়ন কতটুকু মুগ্ধ করবে দর্শকদের।

২০১৩ সালে ৭১ এর গেরিলা দিয়ে পথ চলা অভিনেতা রাশেদ প্রহর। টালিউডের ব্লকবাস্টার মুভি "বারমাস্যা" মুভি মুক্তি পায় । আরো কিছু মুভিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছে নবাগত ভাবে ঢালিউডে কিছু মুভি তে চুক্তি সাক্ষর ও করেছেন তিনি। নিশ্চুপ ভালোবাসা নামক মুভি ফেব্রুয়ারীতে সেন্সর বোডে জমা দেওয়া হবে।

এমন একজন অভিনেতা জানান আমি কোনো সুপারস্টার হওয়ার জন্য চলচ্চিত্রে আসিনি এসেছি সবার ভালোবাসা পেয়ে একজন ভালো অভিনেতা হওয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন। সত্যিই ভালোবাসা মহান।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ