বিজ্ঞাপনে ব্যস্ত সময় পার করছেন কাকা মাকসুদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১৭:১৪

ভোলায় জন্ম নেওয়া কাকা মাকসুদ শুরুর দিকে ব্যবসার সাথে সম্পৃক্ত ছিলেন। অভিনয়কে ভালোবেসে পরবর্তীতে তিনি অ্যাকশন-কাটের জগতে প্রবেশ করেন। তার অভিনয়ের শুরুটা মঞ্চ নাটক দিয়ে। বর্তমানে অভিনয় ঘিরেই চলছে তার ব্যস্ততা। সময়ের সাথে পাল্লা দিয়ে অভিনয় করে যাচ্ছেন।

 নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনে সমানভাবে অভিনয় করেন তিনি। সবশেষ ২০১৮ সালে সজীব মাহমুদ পরিচালিত নাটক বকুল ও একটি বিজ্ঞাপনে কাজ করে বছর শেষ করেন। বছরের শুরুতে বিশেষ একক নাটক ‘বুবু’  ও বেশকিছু বিজ্ঞাপনের কাজ শুরু করেছেন।

সম্প্রতি কথা হয় তার সাথে। জানতে চাওয়া হয় কেনও অভিনয় জগতে প্রবেশ করলেন? তখন তিনি বলেন, অভিনয়ের শুরুর দিকে এমন কোনও ইচ্ছা ছিল না। হঠাৎ করেই অভিনয় করার ইচ্ছা জাগে। চারুনীড়ম থিয়েটারের প্রতিষ্ঠাতা গাজী রাকায়েত স্যারের হাত ধরে মঞ্চে অভিনয় শুরু করি। ‘অবাক দেশ বুড়ো’ নাটকের বৃদ্ধ চরিত্রের- শেষ নবাবের জগৎশেঠ, ‘শরতের মেঘ’ এ নিতাই চরিত্রে এবং পাক মোটর বাংলা মোটর পথ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করি।

বড়পর্দায় কাজের বিষয়ে কাকা মাকসুদ বলেন, চলতি বছরের জানুয়ারিতে " লীলাবতি " শিরোনামের একটি ছবিতে কাজ শুরু করব। ভালো কাজের মাধ্যমে দর্শকদের মাঝে বেঁচে থাকতে নিজের সবস্থ দিয়ে চেষ্টা করে যাবো।
 

এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food