নতুন টেলিফিল্মে মীর সাব্বির-নাদিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১৭:১২

ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ মীর সাব্বির ও নাদিয়া। মীর সাব্বির পরিচালনার পাশাপাশি নিজের শক্ত অবস্থান থেকেই অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ অভিনয় জীবনের এই সময়ে এসে একটু ব্যতিক্রম ধরনের এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন।

সম্প্রতি একটি নতুন টেলিফিল্মে তারা জুটিও বেঁধেছেন । নাম ‘বোঝা’। রেজওয়ান খানের রচনায় এটি পরিচালনা করছেন কায়সার আহম্মেদ। ড্রীম আনলিমিটেড এর সৌজন্যে টেলিফিল্মেটি প্রযোজনা করেছেন চলচ্চিত্র প্রযোজক মো. একরামুল হক ভূঁইয়া।

এ প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘সময় উপযোগী একটি ফ্যামিলীর বউ শাশুড়ীর ঘটনা কেন্দ্রিক গল্পের কাজ এটি। এই গল্পে আমার স্বামীর চরিত্রে কাজ করেছেন অভিনেতা মীর সাব্বির এবং আমার শ্বাশুড়ীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দিলারা জামান। এমন গল্পের কাজ আমার বেশি টানে। আর বেশ করে অসাধারণ গল্প এটি।

 সব মিলিয়ে আমি গল্প এবং চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়ে উঠেছি। নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করছি। সবমিলিয়ে আমি আমার নিজের অবস্থানে আরো মনোযোগী হচ্ছি।’

টেলিফিল্মেটি প্রসঙ্গে মীর সাব্বির জানান, ‘এই গল্পটি একেবারেই অনেকের বাস্তব জীবনের চিত্র। সংসারে একজন বাবা মারা যাওয়ার পর গর্ভধারিনি মাকে যে কতটা কষ্ট করতে হয়। তা এই গল্পে তুলে ধরা হয়েছে। এরপর ওই সংসারে যখন ছেলে বিয়ে করে বউ নিয়ে আসে। প্রায় তা সকলেরই জানা। এক কথায় নির্মাতা ও রচয়িতাও গল্পটি ভালো ভাবে ফুটিয়ে তুলেছেন। আশা করি দর্শকদেরও গল্পটি বেশ ভালো লাগবে।’

উল্লেখ্য, গত ১৫-১৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় টেলিফিল্মেটির বিভিন্ন দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। প্রযোজনা সূত্রে জানা যায় আসছে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে চ্যানেল আইতে প্রচারিত হবে।
 

এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ