আজকের শিরোনাম :

ডিসেম্বরেই বিয়ে করেছেন সালমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১১:২২

দ্বিতীয়বারের মতো বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা।

সম্প্রতি জানা গিয়েছিল, বিয়ে করতে যাচ্ছেন লালনকন্যাখ্যাত এ গায়িকা। কিন্তু সালমা নিজেই জানালেন, বিয়ে করে ফেলেছেন তিনি।

গত বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তার। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এ খবর জানালেন সালমা। নতুন জীবনের জন্য দোয়াও চাইলেন।

সালমা জানান, তা বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। তিনি ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে ৪ মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

বিয়ে প্রসঙ্গে সালমা বলেন, ‘অনেক দিন ধরেই আমাকে ফলো করছিলেন সাগর। তার পর আমার পরিবারকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়ের আগে আমি তার সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান পছন্দ করে কিনা। এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সঙ্গেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সে নিজেও বাবার সঙ্গে কথা বলেছে। এর পর দুই পরিবারের উপস্থিতে গত ৩১ ডিসেম্বর বিয়ে সম্পন্ন হয়।

সালমার শৈশব কেটেছে কুষ্টিয়ায়। সেখানে লালনকন্যা হিসেবে পরিচিত তিনি। সব ধরনের গানে নিজেকে মেলে ধরতে চান এ শিল্পী। সালমা নিয়মিত স্টেজ, চলচ্চিত্রের প্লেব্যাক করে থাকেন। সালমার এটি দ্বিতীয় বিয়ে। এর আগেও তিনি বিয়ে করেছিলেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ