ফের বিয়ে ভাঙল শ্রাবন্তীর!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২৩

কলকাতার আলিপুর আদালতে মঙ্গলবার ওঠে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ মামলা। আদালতের বিচারক রবীন্দ্রনাথ সামন্ত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মডেল কৃষ্ণ ভিরাজের বিবাহ বিচ্ছেদের অবেদন মঞ্জুর করেন।

এদিন আলিপুর আদালতে শ্রাবন্তীর সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবা ও মা। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় শ্রাবন্তীর। তাদের ঝিনুক নামে একটি ছেলেও রয়েছে।

প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শ্রাবন্তী। বিয়ের মাত্র এক বছর পরই শোনা যায় দ্বিতীয় স্বামীর সঙ্গেও নাকি বনিবনা হচ্ছে না শ্রাবন্তীর।

দ্বিতীয় বিয়ের পর পরই শ্রাবন্তী নিজে উদ্যোগ নিয়ে প্রযোজক অশোক এবং হিমাংশু ধানুকার সঙ্গে মিলে একটি ছবি করার কথা ঘোষনা করেন। যে ছবিতে নায়ক-নায়িকা হিসাবে অভিনয় করার কথা ছিলো শ্রাবন্তী এবং তার স্বামী কৃষ্ণের।

ওই ছবির অর্ধেক ফান্ড জোগাড় করার কথা ছিলো কৃষ্ণের। কিন্তু তিনি ফান্ড জোগাড় করতে ব্যর্থ হন। এরপর শ্রাবন্তী নিজেও সেই ফান্ড জোগাড়ের চেষ্টা করেন। কিন্ত তারপরের ঘটনা আর স্পষ্ট নয়।

তবে ওই ঘটনার কিছুদিন পরই আদালতে শ্রাবন্তী ও কৃষ্ণের পক্ষে মিউচুয়াল ডিভোর্সের মামলা করা হয়।

মঙ্গলবার সেই মামলার রায়ে শ্রাবন্তী ও কৃষ্ণের ডিভোর্সের আবেদন মঞ্জুর করেন বিচারক। ফলে দ্বিতীয় বিয়েও ভেঙে গেলো শ্রাবন্তীর। বর্তমানে শ্রাবন্তী তার বাবা মা এবং ছেলে ঝিনুকের সঙ্গেই থাকছেন।

এবিএন/মমিন/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ