এবার পরিচালনায় হৃদয় খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০১৯, ১৮:২৪

গায়ক হিসেবে সুনাম কুড়িয়েছেন কণ্ঠশিল্পী হৃদয় খান।  এবারই প্রথম পরিচালনায় নাম লেখালেন তিনি।  তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরচিালনা করেছেন।  নাম চূড়ান্ত না হওয়া ওই স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী মোনালিসা।

নিজের ইউটিউব চ্যানেলে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি শিগগিরই প্রকাশ হবে বলে জানান হৃদয় খান।  ওই স্বল্পদৈর্ঘ্যে তিনি নিজেও অভিনয় করেছেন।  এর আগে তিনি মডেল-অভিনেত্রী তিশা, তারিনের সঙ্গে অভিনয় করে নিজেকে মানিয়ে নিয়েছেন অভিনয় ভুবনে।

এ ছাড়া নিউইয়র্কের স্থানীয় কয়েকজন শিল্পী অভিনয় করেছেন। সম্প্রতি ওই স্বল্পদৈর্ঘ্যের পুরো শুটিং হয়েছে নিউইয়র্কে।

স্বল্পদৈর্ঘ্যটির সময় ২৫ মিনিট। একজন তরুণ একটা জায়গায় আটকে থাকে। সেখান থেকে বের হওয়ার চেষ্টা করলে নানা ঘটনা ঘটতে থাকে। এরপর ঘটে নানা নাটকীয় ঘটনা।

হৃদয় বলেন, ছোটবেলা থেকেই ভিডিওগ্রাফির প্রতি আমার দুর্বলতা ছিল। গান করার আগে থেকে কিন্তু ভিডিওগ্রাফি করি। তবে সেটা কখনোই পেশাদারভাবে করিনি। ক্যামেরা নিয়ে নাড়াচাড়ার অভ্যাস সবসময়ই ছিল। ভিডিও সম্পাদনা, কালার গ্রেডিংয়ের কাজও করেছি টুকটাক। এবার সুযোগ এসেছে তাই পরিচালনায় এসেছি। একসঙ্গে অভিনয় এবং পরিচালনার কাজ করাটা সত্যিই কঠিন। আমি সংলাপ দিচ্ছি আবার ফ্রেমিং করতে হচ্ছে। পুরোপুরি মনোযোগ দিয়েই কাজটি শেষ করেছি। আশা করছি, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দর্শকদের ভালো লাগবে।

এবিএন/রাজ্জাক/জসিম/আর

এই বিভাগের আরো সংবাদ