আজকের শিরোনাম :

বলিউডে যেসব তারকাদের খোঁজা হয়েছে বেশি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ২১:০৯

কোন তথ্য কিংবা কারও বিষয়ে বিস্তারিত জানার অন্যতম মাধ্যম হল সার্চ ইঞ্জিন গুগল। এ বছরও বিভিন্ন সময় বিভিন্ন কারণে ভারতে বলিউড তারকাদের গুগলে খোঁজা হয়েছে। তবে সেই তালিকায় কাদের নাম সবেচেয়ে বেশি খোঁজা হয়েছে এ নিয়ে সম্প্রতি জারিপ চালায় ভারতীয় একটি সংবাদমাধ্যম। জরিপে দেখা যায়, দীপিকা-ক্যাটরিনা নয়, সবচেয়ে বেশি সার্চের তালিকায় রয়েছে চমকে দেওয়া একাধিক নাম। তারা হলেন-

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র: বলিউড-হলিউডের অভিনেত্রী নন, তবু গুগল সার্চে প্রথমে নাম রয়েছে প্রিয়ার। তার চোখের ইশারায় ক্রাশ খেয়েছিলেন অনেকে। ১০ সেকেন্ডে ১০ রকম ভঙ্গি করেছিলেন প্রিয়া। তাকে নিয়েই সবচেয়ে বেশি সার্চ পড়েছে গুগলে।

নিক জোনাস:  সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মার্কিন পপশিল্পী  নিক জোনাস। প্রিয়াঙ্কার স্বামী নিক জোসাসের খুঁটিনাটি ঘাটার জন্য গুগলে অনেকেই হুমড়ি খেয়ে পড়েন। যার কারণে গুগলের সার্চের তালিকায় প্রিয়া প্রকাশের পরই অবস্থান করছেন তিনি।

স্বপ্না চৌধুরী: ভারতের হরিয়ানার একাধারে নৃত্যশিল্পী ও গায়িকা তিনি। তার কোন গান বা নাচের ভিডিও পোস্ট হতেই ভাইরাল হতে শুরু করে। তিনি বিগ বসে অংশগ্রহণ করার পর থেকেই সংবাদ মাধ্যমের শিরোনামে। 'ভিরে ডি ওয়েডিং'-এ আইটেম ডান্সে নেচেছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া: হলিউডে পথচলা ও নিককে বিয়ে— এই দু’য়ের কারণে প্রিয়াঙ্কাকে নিয়েও কম সার্চ পড়েনি গুগলে। তবে তার নামের পাশে ‘আবেদনময়ী’ লিখে সার্চ খুব একটা পড়েনি। 

আনন্দ আহুজা:  স্নিকার ব্র্যান্ড 'ভানে'-র সিইও আনন্দ। বলিউড অভিনেত্রী সোনম কাপুরের স্বামী। তিনি সার্চে রয়েছেন পাঁচে। বিয়ের সময়ে তাকে নিয়ে প্রচুর সার্চ হয়।

সারা আলি খান: প্রথমে 'কেদারনাথ', তার পর 'সিম্বা'- বছরের শেষে পর পর দু’টি ছবি। স্ক্রিন প্রেজেন্সে মাত করেছেন, দর্শকদের পছন্দ হয়েছে সাইফ আলিকন্যার অভিনয়ও। সার্চে রয়েছেন ছয় নম্বরে।

সালমান খান: এ বছরটা মোটেও সুখকর হয়নি ভাইজানের। তবুও তাকে নিয়ে যথেষ্ট সার্চ পড়েছে গুগলে। তবে সবার উপরে নয়;  সাত নম্বরে রয়েছেন সালমান খান।

অনুপ জালোটা: গজল সম্রাটকে নিয়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছে যখন গায়িকা জসলিন মাথারুর সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। বিগ বসে তিনি ও জসলিন প্রতিযোগী হিসাবে অংশ নেওয়ার পর সার্চ আরও বাড়ে। তিনি রয়েছেন নয় নম্বরে।

বনি কাপুর: স্বামী বনির সঙ্গে দুবাই একটি বিয়েতে যান অভিনেত্রী শ্রীদেবী। ফেব্রুয়ারি মাসে দুবাইয়ে গিয়ে সেখানেই তার মৃত্যু হয়। তার পর থেকেই গুগলে সার্চের তালিকায় উঠে আসে বলিউডের নামী প্রযোজক বনির নাম। সূত্র: আনন্দবাজার

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ