আজকের শিরোনাম :

নয়া দুই বিজ্ঞাপনে মিথিলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০১৮, ২১:২৭

ঢাকা, ২৫ মে, এবিনিউজ : নতুন দু’টি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলা।  এই সময়ের আলোচিত ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতির স্টুডিও বুটিক ‘অদ্রিয়ানা’র বেশ কয়েকটি পোশাকের মডেল হিসেবে ফটোশুটে অংশ নিয়েছেন তিনি।  ঈদে মিথিলার ফটোশুট করা পোশাকগুলো ক্রেতারা ‘অদ্রিয়ানা’তে পাবেন বলে জানান মিথিলা।  

এছাড়া শিগগিরই প্রচার হবে মিথিলার করা র‌্যাংগস টোশিবার নতুন আরো একটি বিজ্ঞাপন। এটি নির্মাণ করেছেন সোহাগ। এতে তার বিপরীতে মডেল হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ।

এদিকে আগামী ঈদে নতুন তিনটি নাটকে অভিনয়ে দেখা যাবে মিথিলাকে। এরইমধ্যে দু’টি নাটকের কাজ শেষ করেছেন তিনি। একটি খণ্ড নাটক ইশতিয়াক আহমেদ রুমেলের ‘ভয়েজ ডাউন’ এবং অন্যটি ওয়াসিম সিতারের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ডেসটিনেশন ওয়েডিং’।

খণ্ড নাটকটিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম এবং ধারাবাহিক নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। এ ছাড়া মিথিলা আজ তানিম পারভেজের নির্দেশনায় আরো একটি খণ্ড নাটকে অভিনয় করবেন। এতে তার বিপরীতে থাকবেন মনোজ। অন্যদিকে আজ মিথিলার জন্মদিন। কিন্তু জন্মদিন হলেও তাকে আজ শুটিং করতে হচ্ছে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ