আজকের শিরোনাম :

ফ্যাশন ও লাইফস্টাইল বিষয়ক অনুষ্ঠান ‘ট্রেন্ড’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৮, ১৮:৩১ | আপডেট : ২২ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৩

ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য এটিএন বাংলায় আগামীকাল (২৩ ডিসেম্বর) বিকাল ৪ টায় প্রচার হবে ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান ‘ট্রেন্ড’। ডিজে সনিকা’র উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। পুরো অনুষ্ঠানটি সাজানো হয়েছে ফ্যাশন ও লাইফ ষ্টাইলকে কেন্দ্র করে।

 ট্রেন্ড হলো জীবনের ক্যানভাস তাইতো তরুণ-তরুণীদের জন্য হাল ফ্যাশনের প্রয়োজনীয় সবকছিুই থাকে অনুষ্ঠানে। সময়ের সাথে সাথে আমাদের ফ্যাশন ট্রেন্ডেও আসে পরিবর্তন। ট্রেন্ড তেরিতে রং এর পাশাপাশি অন্যতম ভূমিকা  রাখছে হলিউড-বলিউডের ফ্যাশন।

আমাদের ফ্যাশন ডিজাইনারা শুধু  রং  আর ট্রেন্ড  খেয়াল করেন। তবে তা  দেশের  পরিবেশের কথা  মাথায়  রেখে। ট্রেন্ড  ঘুরেফিরে  আবর্তিত  হচ্ছে আমাদের মাঝে। সময়োপযোগী ট্রেন্ডের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দেয়া হয় অনুষ্ঠানের মাধ্যমে। মডেলদের ক্যাটওয়াকের মাধ্যমে চমৎকারভাবে ট্রেন্ডি পোষাক উপস্থাপন করা হয়।   
লাইফ ষ্টাইল, ফোকাস ইন, ইটিং আউট, ফ্যাশন, বিউটি শিরোনামের সেগমেন্ট দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। নিজেকে ফ্যাশনেবল করে তুলে ধরতে ফিটনেসের সাথে জরুরী হেয়ার ষ্টাইল, সময়োপযোগী পোষাক, ফ্যাশন সচেতনতাসহ খুটিনাটি আরও অনেক বিষয়।

 হাল ফ্যাশনের সঙ্গে তাল মেলাতে কিভাবে নিজেকে ফিট রাখা যায় তার পরামর্শও থাকে অনুষ্ঠানে। নিত্য নতুন হেয়ার স্টাইলের খোঁজ খবর, ফিটনেসের আদ্যোপান্ত, ফ্যাশনের বিভিন্ন অনুসঙ্গ, চলতি ফ্যাশন, খাওয়া দাওয়া, দর্শকদের জন্য সবকিছুই থাকছে অনুষ্ঠানে।


এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ