আজকের শিরোনাম :

এটিএন বাংলায় নাটক ‘আলাল দুলাল ষষ্ঠপত্র’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১

এটিএন বাংলায় আগামীকাল (২০ ডিসেম্বর) দুপুর ১২.৩৫টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আলাল দুলাল’। কাহিনী রচনার পাশাপাশি নাটকটি নির্দেশনায় রয়েছে মীর সাব্বির।

এবারের গল্পে দেখা যাবে- আলাল ও দুলাল শহরের একজন নামকরা শিল্পপতির বাসায় বডিগার্ড নিযুক্ত হয়েছে। তারা দুজন বিশ্বস্থ, সরল এবং জীবন বাজি রাখতে পারে এ জন্য তাদের চাকরি হয়েছে। ঐ বাড়ির একমাত্র মেয়ে ফারিয়াকে সর্বদা দেখাশোনা করার জন্যই তারা নিযুক্ত হয়েছে। সব সময় দুজন বডিগার্ড সঙ্গে থাকার কারণে বিরক্তি প্রকাশ করে ফারিয়া। তার স্বাভাবিক জীবন বিপর্যস্ত হয়।

 তখন ফারিয়া পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য ফন্দি আঁটে। সে দু’জন বডিগার্ডকে দুরকম করে হাত করার চেস্টা করে। এই ঘটনার পর আলাল-দুলাল দুজনেই নিজেকে প্রমাণ করার জন্য ফারিয়ার কাছাকাছি যাবার চেস্টা করে। এই ঠান্ডা যুদ্ধে আলাল-দুলাল দু’জন দুজনার শত্র“ হয়ে যায়।

এরপরই নাটকের গল্প মোড় নেয়  নতুন দিকে। আলাল-দুলাল এর ভাগ্যে কি হয় তার শেষ দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ঈদ পর্যন্ত, চোখ রাখতে হবে এটিএন বাংলার পর্দায়।

‘আলাল দুলাল ষষ্ঠ পত্র’ নাটকটিকে যথারীতি আলাল ও দুলালের চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মীর সাব্বির। সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন ঈশানা।


এবিএন /উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ