আজকের শিরোনাম :

নতুন সিনেমায় বিদ্যা সিনহা মিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:০৭

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।  ইতিমধ্যে অভিনয় দক্ষতা দিয়ে নিজের অবস্থান অনেকটা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি।  তাইতো তার চলচ্চিত্র মুক্তির জন্য অপেক্ষার প্রহর গুনতে থাকে দর্শকরা।

তাই চলতি বছরের শেষ সময়ে এসে দর্শকদের জন্য সুখবর দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা।  বছরের শেষ প্রান্তে এসেও এ অভিনেত্রী নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন।  ব্যাংকক থেকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

মিম জানান, গত মঙ্গলবার ব্যাংককে গিয়ে পৌঁছে বুধবার থেকে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন।  সিনেমার নাম ‘থাই কারি’।  এটি নির্মাণ করছেন কলকাতার অঙ্কিত আদিত্য। মিমের ভাষ্যমতে এটি একটি কলকাতার সিনেমা।

কিন্তু গল্পে বাংলাদেশকে আনা হয়েছে।  সিনেমাটি প্রযোজনা করছে গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

মিম বলেন, ব্যাংককে ‘থাই কারি’ সিনেমার শুটিং মাসজুড়েই হবে। এই সিনেমায় আমি মায়া নামের একটি চরিত্রে অভিনয় করছি।  ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র।  সিনেমার গল্পে বাংলাদেশের প্রেক্ষাপটকেও তুলে ধরা হচ্ছে। এটি কলকাতার সিনেমা হলেও মুক্তি পাবে দুই বাংলায়।

মিম জানান, আগামী বছরের ১লা জানুয়ারি তিনি শুটিং শেষে দেশে ফিরবেন।  ‘থাই কারি’ সিনেমায় মিমের বিপরীতে আছেন কলকাতার নায়ক সোহম।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ