আজকের শিরোনাম :

মুম্বাইয়ে শাহরুখের শুটিং সেটে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৮, ১১:৩১

মুম্বাইয়ে 'জিরো'-র সেটে আগুন। বৃহস্পতিবার অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। দমকলের চারটি দল আগুন নিয়ন্ত্রণে আনে। হতাহতের কোনও খবর পাওয়া যায়নি

বৃহস্পতিবার বিকেল আচমকাই 'জিরো'-র সেটে দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। আতঙ্কিত হয়ে পড়েন সেটে থাকা পুরো টিম। সেই সময় সেট থেকে কিছুটা দূরে মেকআপ ভ্যানে বসেছিলেন শাহরুখ খান। আচমকাই আগুন লাগার খবরে হতচকিত হয়ে যান সকলেই৷ খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, প্রাথমিকভাবে মনে হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়। বৃহস্পতিবার সিনেমার একটি গানের দৃশ্যের শুটিং ছিল গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে। এ সময় হঠাৎই আগুন লেগে যায় সেটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

একটি সূত্র জানায়, অগ্নিকাণ্ডের সময় শাহরুখ খান নিজের ভ্যানিটি ভ্যানে ছিলেন। সেটের আশপাশেই ছিলেন আলিয়া ভাট। তবে শাহরুখসহ সেটের সবাই নিরাপদে আছেন। তারকা সমৃদ্ধ সিনেমা ‘জিরো’তে অভয় দেওয়াল, জাভেদ জাফরি, মাধবনের মতো অভিনেতারাও রয়েছেন। অতিথি হিসেবে আছেন সালমান খান, কাজল, দীপিকা পাড়ুকোন, রানি মুখার্জিও।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে- শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত এ সিনেমাটি। এরই মধ্যে আনন্দ এল রাইয়ের এ সিনেমার ট্রেলার মুক্তি দেওয়া হয়েছে। যা প্রকাশের পর থেকে দারুণ সাড়া ফেলেছে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ