আজকের শিরোনাম :

ধ্রুব মিউজিক কটেজে প্রকাশিত হলো ‘সাঁই’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০১৮, ১৬:৫৪

ইতিমধ্যেই অনেক নতুন প্রতিভাবান কন্ঠশিল্পীকে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) দেখিয়েছে তাদের স্বপ্ন বাস্তবায়নের পথ। প্রতিষ্ঠানটি যাত্রা শুরুর পর থেকেই প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি কাজ করে যাচ্ছে নতুন প্রতিভাবানদের নিয়ে। এরই ধারাবাহিকতায় ধ্রুব মিউজিক স্টেশন তাদের ফোক ঘরনার গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করলো এই প্রজন্মের প্রতিভিাবান কন্ঠশিল্পী ডি এইচ আকাশের গান ‘সাঁই’।

'মিলন হবে কবে, বলোনা সাঁই' এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন মনিন রনি আর সঙ্গীতায়োজনে ছিলেন জে এইচ বাবু।

মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে টানা দুইদিন চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাজিন খান। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন  চিত্রনায়িকা ফারজানা রিক্তা। তার সাথে আছেন সোহেল আহম্মেদ এবং দীপক কর্মকার। থাকছে ডি এইচ আকাশের উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে আকাশ বলেন, ‘গান আমার সাধনায়। সাঁই আমার এই সাধনারই বহি:প্রকাশ। আমি অনেক আনন্দিত এই কারণে যে, সাঁই গানটি দেশের অন্যতম প্রধান প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হচ্ছে। যারা শ্রোতাদের কাছে একটি গান পৌঁছে দেওয়ার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থ্যা করে থাকে। আশা করছি  শ্রোতা-দর্শকদের গানটি ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত ২৮ নভেম্বর , বুধবার প্রতিষ্ঠানটি তাদের ফোক গান প্রমোশনের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে সাঁই গানটি। পাশপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।
 

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ