আজকের শিরোনাম :

বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৮, ০৮:৫৭

‘আমি অলোক নাথের বাসায় পার্টির আমন্ত্রিত অতিথি হিসেবে গিয়েছিলাম। পার্টিতে আমার গ্লাসে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। রাতে বাসায় ফেরার সময় অলোক নাথ তার গাড়িতে আমাকে বাসায় নামিয়ে দেয়ার আগ্রহ প্রকাশ করলে আমি তাঁকে বিশ্বাস করেছি। কিন্তু গাড়িতে ওঠার পর আমাকে জোর করে আরও মদ খাওয়ালে আমি অজ্ঞান হয়ে যাই। পরদিন ঘুম থেকে উঠে শরীরের নিচের অংশে খুব ব্যথা অনুভব করি। আমি তখন বুঝতে বুঝতে পারি যে, রাতে প্রচন্ড বর্বরতার শিকার হয়েছি। আমি সে সময় বিছানা থেকে উঠতে পারছিলাম না।’ -এভাবেই বিনতা নন্দা গত ১৭ অক্টোবর মুম্বাই পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেছেন বলিউডের প্রবীণ অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে।

বিনতা নন্দা ভারতের ছোট পর্দার চিত্রনাট্যকার, পরিচালক ও প্রযোজক। বড় পর্দায়ও কাজ করেছেন তিনি। অলোক নাথের স্ত্রী তাঁর ভালো বন্ধু ছিলেন। ধর্ষণের ঘটনাটি গত শতকে নব্বইয়ের দশকের মাঝামাঝি হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি উল্ল্যেখ করেছেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার অলোক নাথের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা করা হয়েছে। অভিযোগপত্রে বিনতা নন্দা লিখেছেন, ‘অলোক নাথ মদ্যপ, অসভ্য আর বিরক্তিকর মানুষ। টেলিভিশনের জনপ্রিয় তারকা হওয়ায় অপকর্ম করে তিনি সহজেই পার পেয়ে যান।’

এত দিন পরে বিনতা নন্দা কেন এসব কথা বলছেন? আইএএনএসকে তিনি বলেন, ‘১৯ বছর ধরে এই সময়টার জন্য অপেক্ষা করেছি।’

বিনতা নন্দার অভিযোগের পর সামাজিক যোগাযোগমাধ্যমে অলোক নাথ আর তাঁর অপকর্মের বিরুদ্ধে নিন্দা ও ধিক্কারের ঝড় বয়ে যাচ্ছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ