ছবিতে দেখুন রণভির-দীপিকার বিয়ের অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৮, ২১:০৫

কয়েকদিন আগেই সুদূর ইতালিতে বিয়ে সেরেছেন রণভির-দীপিকা। তাঁদের বিয়ের ছবি দেখার জন্য অধীর অপেক্ষায় ছিল ভক্তরা। তবে বিয়ের দিন বিশেষ লাভ হয়নি। চারপাশে জলে ঘেরা লেক কোমো থেকে অনেক দূরে দাঁড়িয়ে বিশেষ সুযোগ পাননি ফটোগ্রাফাররা। অবশেষে বিয়ের পরের দিন দুটি ছবি প্রকাশ করেন নবদম্পতি।

ইতিমধ্যেই বিয়ে সেরে দেশে ফিরেছেন তাঁরা। এবার রিসেপশনের পালা। বেঙ্গালুরু এবং মুম্বই দু’জায়গায় হবে রিসেপশন। জমকালো অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছে রাম-লীলা। তার মাঝে অবশ্য নবদম্পতিকে এয়ারপোর্টে দেখা গিয়েছে বার কয়েক।

তবে বিয়ের ছবি নিয়ে আগ্রহ ছিল। ইতালির স্বপ্নপুরীতে কেমন হল রূপকথার বিয়ে? মঙ্গলবার সেইসব ছবি ট্যুইট করলেন রণবীর ও দীপিকা।

দুটি ভিন্ন রীতিতে বিয়ে হয়েছে তাঁদের। প্রথমে কোঙ্কনি ব্রাহ্মণ মতে ও পরে সিন্ধি মতে বিয়ে হয় তাঁদের। দুই দিনেই সেলেব দম্পতির সাজ ছিল একেবারে পারফেক্ট। সব্যসাচীর এক্সক্লুসিভ ডিজাইনে সেজেছিলেন দু’জনেই।প্রথম বিয়ের দিন রণবীরের পরণে ছিল দক্ষিণী রীতি মেনে সাদা ধুতি ও কুর্তা। আর দীপিকা পরেছিলেন লাল ও সোনালির কাঞ্জীভরম। সঙ্গে ভারি গয়না। পরস্পরের কপালে সিঁদুর ও হলুদের টীকা লাগিয়ে দেন দু’জনে। পরের দিন ছিল সিন্ধি স্টাইলের বিয়ে। সেদিন দু’জনেই রাজকীয় পোশাকে ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ