আজকের শিরোনাম :

ধ্রুব গুহ’র 'তোমার উঁকিঝুঁকি'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০১৮, ১৫:৫৭

ধ্রুব গুহ’র নতুন গান 'তোমার উঁকিঝুঁকি'।  প্রকাশের আগেই গানটি নিয়ে শ্রোতামহলে ব্যপক আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হন ধ্রুব। কারণ এই গানে সৃষ্টি হয়েছে দুই বাংলার সেতুবন্ধন। গানে মডেল হয়েছেন বাংলাদেশের সুপারস্টার অভিনেতা অপূর্ব এবং ভারতের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন।  

তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সংগীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক।  গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়া'র অরিত্র কর্মকার।  শুক্রবার রাজধানীর অভিজাত একটি রেস্তরায় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় 'তোমার উঁকিঝুঁকি' গানের ভিডিও উন্মুক্ত হয়।  এটি প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন'।

ধ্রুব গুহ বলেন- ‘বাংলা গানকে দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় ও শ্রোতাপ্রিয় করতেই আমি আমার এই গানে বাংলাদেশের সুপারস্টার অভিনেতা অপুর্ব'র সাথে ভারতের রাইমা সেনকে নিয়েছি।  যাতে ওপার বাংলায় আমাদের গানের শ্রোতা তৈরি হয়।  অপূর্ব এবং রাইমা সেনের অভিনয় যে কারো হৃদয় ছুঁয়ে যাবে এটা আমার বিশ্বাস।  আর আমি কন্ঠে কতটা দরদ ঢেলেছি তা আমার শ্রোতা-দর্শকদের বিচারের অপেক্ষায় রইলাম। ’

আরিফুল ইসলাম মিঠু, আসিফ আকবর, আনজাম মাসুদ, ইথুন বাবু, আহমেদ রিজভী, ডলি সায়ন্তনী, আখিঁ আলমগীর, নাজির মাহমুদ, মারজুক রাসেল, তরুণ মুন্সী, সোহেল মেহেদী, জুয়েল মোর্শেদ, বেলাল খান, লুৎফর হাসান, অপু, ইমরান, পড়শী, পূজা, প্রতীক হাসান, কোনাল, শান, তানজিব সারোয়ার, কর্ণিয়া,  শাহরিয়ার রাফাত,   সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পুসহ আরও অনেকের উপস্থিতিতে তারকামেলায় পরিণত হয় প্রকাশনা উৎসব।

ধ্রুব মিউজিক স্টেশন জানায়, তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ