আজকের শিরোনাম :

শাকিব খানের সিদ্ধান্ত বদল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ২০:১৫

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র কিনেছেন শোবিজ দুনিয়ার অনেক তারকা।  সেই ধারাবাহিকতায় গতকাল শনিবার গাজীপুরের একটি আসনের হয়ে মনোনয়ন পত্র কেনার ঘোষণা দেন ঢাকাই চলচ্চিত্রের 'নবাব' খ্যাত শাকিব খান।  আজ রবিবার সকালে মনোনয়ন পত্র কেনার কথাও ছিল।  কিন্তু রাতেই সিদ্ধান্ত বদল করে ফেললেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেতা।  

শাকিব বলেন, গ্রিন সিগন্যাল পেয়ে নির্বাচন করার জন্য চিন্তা করেছিলাম। বিষয়‌টি নি‌য়ে ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রে ত‌বেই নির্বাচ‌নে অংশ নেওয়ার সিদ্ধান্ত নি‌য়ে‌ছিলাম। কিন্তু ব্যক্তিগত কারণে আমি আপাতত নির্বাচনে অংশ নিচ্ছি না।

নির্বাচনের বিষয়ে শাকিব বললেন, আপাতত সেটা মাথা থেকে ঝেড়ে ফেলেছি।  মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছে রয়েছে সব সময়।  আগামীতে সুযোগ পেলে সেটা কাজে কাজে লাগানোর চেষ্টা করবো। তবে এই মুহূর্তে চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় অতিক্রম করতে হচ্ছে আমাকে। সেটা নিয়ে আছি।

আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছেন শোবিজ দুনিয়ার অনেক তারকা।  এদের মধ্যে রয়েছেন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, আকবর পাঠান ফারুক, সিদ্দিক হোসেন, মমতাজ, শাকিল খান, কবরী সারোয়ার, মনোয়ার হোসেন ডিপজল প্রমুখ।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ