আজকের শিরোনাম :

অভিনয়ের জন্য পারিশ্রমিক নেন না আমির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ০০:৪৩

আমির খানকে বলা হয় বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। তিনি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজের প্রতিভার জানান দিয়েছেন। এ জন্য দর্শকের প্রশংসাও পেয়েছেন ক্যারিয়ারের পুরোটা সময়। সম্প্রতি তিনি জানিয়েছেন, অভিনেতা হিসেবে কোনো সিনেমার জন্য পারিশ্রমিক নেন না তিনি।

তিনি বলেন, আমি অভিনয়ের জন্য পারিশ্রমিক নেই না। পুরো সিনেমার খরচ ফেরত এবং সব কলাকুশলী তাদের প্রাপ্য পাচ্ছে কিনা এটা দেখা আমার দায়িত্ব। যখন এসব কিছু মিটে যায় তারপর আমি লভ্যাংশ নিই। এটা আমার কর্তব্যবোধ এবং এর ফল আপনারা দেখতেই পাচ্ছেন।

তিনি তার সফলতা নিয়ে বলেন, আমি নতুন কিছু না করাকে ভয় পাই। নিজের ব্যর্থতা নিয়ে কখনও ভয় পাই না।একজন প্রযোজক বা পরিচালক হিসেবে যখন কোনো গল্প দর্শকের ভালো লাগে আমার মনে হয় শিল্পী হিসেবে আমি কিছু অর্জন করতে পেরেছি।

প্রসঙ্গত, আমিরের পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। সিনেমাটিতে আমিরের চরিত্রের নাম ফিরাঙ্গি। এছাড়াও এতে অভিনয় করছেন-অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে আমির খানের ধুম-থ্রি সিনেমাটি পরিচালনা করেন তিনি। আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে থাগস অব হিন্দোস্তান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ