আজকের শিরোনাম :

বিয়ে করতে যাচ্ছেন অর্জুন-মালাইকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ১৪:০৪

বলিউডের হালের হিরো অর্জুন কাপুর ও আইটেম কুইন মালাইকা অরোরা বিয়ে করতে যাচ্ছেন। আগামী বছরই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে বলিউড সূত্রের বরাতে জানিয়েছে জি নিউজ।

তাদের মধ্যে প্রেমের গুঞ্জন বহুদিনের। ১২ বছরের বড় মালাইকার সঙ্গে অর্জুনের যখন প্রেমের গুঞ্জন শোনা যায় তখন মালাইকা সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী। তাই তখন মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্ব ভালোভাবে নেয়নি সালমান খান ও তার পরিবার। এছাড়াও বাবা বনি কাপুর ছেলেকে কড়া হুশিয়াড়ি দিয়েছিলেন, অর্জুন যাতে মালাইকার সঙ্গ ত্যাগ করেন।

সে সময় মালাইকা থেকে অনেকটা দূরেই থাকতেন অর্জুন। কিন্তু আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর তাদের দুজনকে একসঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় আবার দেখে গেছে। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ছিল, আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার খবর প্রকাশ পাওয়ার পরই আবার মালাইকা ও অর্জুন কাপুরকে একসঙ্গে দেখা গিয়েছিল।

সম্প্রতি মালাইকার ৪৫তম জন্মদিন সেলিব্রেট করতে তার সঙ্গে ইতালিতে গিয়েছিলেন অর্জুন। মিলান বিমানবন্দরে তাদের একসঙ্গে হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। আর সেই ছবির সূত্র ধরেই বিটাউনের একটি সূত্র জানিয়েছে, মালাইকা-অর্জুন খুব শীঘ্রই তাদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে আনবেন। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ