আজকের শিরোনাম :

ম্যাগাজিনের ফটোশ্যুটে আরিফিন শুভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৮, ১৯:১৫

ঢাকা, ২০ মে, এবিনিউজ : সিনেমার শুটিং না থাকলে সাধারণত বিভিন্ন ব্র্যান্ডের ফটোশ্যুট ও স্টেজ শো করেন আরিফিন শুভ। পত্রিকা কিংবা ম্যাগাজিনের খুব একটা শ্যুট করেন না।  বহুদিন পর লাইফস্টাইল ম্যাগাজিন ‘ক্যানভাস’র মডেল হলেন তিনি। সে ফটোশ্যুটের ছবিগুলো নিয়ে অনলাইনে শুরু হয়েছে আলোচনা।

ক্যাজুয়াল ও ফরমাল দুই লুকের পাশাপাশি তাকে দেখা গেছে ক্যারিবিয়ান লুকে। একটি ছবিতে তাকে লম্বা চুলে বেণী করা এবং মুখে ক্ষতসহ দেখা গেছে। এর সবই পরীক্ষামূলকভাবে করা হয়েছে বলে জানা গেছে। নুজহাত খান রয়েছেন পুরো স্টাইলিংয়ের পিছনে।

বেশকিছু সমালোচনা থাকলেও শুভর ভক্তরা তার এ লুক দারুণ পছন্দ করেছে। তারা বলছে, আরিফিন শুভ এ সময়ের স্টাইল আইকন। সে জানে কিভাবে একটা ট্রেন্ড তৈরি করতে হয়।

‘ক্যানভাস’ ম্যাগাজিনে প্রকাশিত শুভ তার ফ্যাশন নিয়ে কথা বলেন। সেখানে তিনি জানান, নাটক-সিনেমায় নানারকম পোশাক পরতে হলেও ডেনিম ও টি-শার্টে স্বাছন্দ্য তার। প্রিয় রঙ কালো ও নীল। যেকোন ব্র্যান্ডের সবচেয়ে ভালো এবং আরামদায়ক পোশাকটি তার প্রিয়।

আরিফিন শুভ বর্তমানে কলকাতায় অবস্থান করছেন রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহা রে’র শুটিংয়ে। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ঋতুপর্ণা ঘোষ।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ