আজকের শিরোনাম :

আবারো পেছালো ‘দ্যা কপিল শর্মা শো’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০১৮, ২০:৫০

গেল দিওয়ালিতে ‘দ্যা কপিল শর্মা শো'র নতুন সেশন চালু হওয়ার কথা ছিল। কিন্তু, বেশ কিছু কারণে তা আর হয়ে ওঠেনি। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, চলতি মাসের শেষের দিকে শুরু হবে 'শো'টি।

একটি সূত্রের বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শো’র সেট এখনো পুরোপুরি রেডি হয়নি। এছাড়া ক্রিয়েটিভ টিম এবং আর্টিস্টদের সঙ্গে চ্যানেলের চুক্তির বিষয়েও কিছু জটিলতা রয়ে গেছে। যে কারণে সোনি টেলিভিশন কর্তৃপক্ষ এবং কপিল শর্মা মিলেই শো শুরুর সময় পেছানোর সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি টুইটারে কপিল শর্মা ঘোষণা দিয়ে বলেছিলেন, 'সোনি টেলিভিশনে 'দ্যা কপিল শর্মা শো' নিয়ে খুব জলদি আসছি।'

চ্যানেলটির পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছিল, 'হ্যাঁ, কপিল শর্মা তার সফলতম কমেডি শো নিয়ে সোনি টিভির ঘরে ফিরছে। আমরা কপিল শর্মা এবং তার প্রতিভাবান ক্রিয়েটিভ এবং অভিনয় শিল্পীদের সঙ্গে ফের কাজ করতে পেরে আনন্দিত।'

গত সোমবার দীর্ঘদিনের প্রেমিকা গিনি ছাত্রার সঙ্গে বিয়ের ঘোষণা দেন কপিল। আগামী ১৪ ডিসেম্বর জালান্দারে তাদের রিসেপশন। ধরনা করা হচ্ছে ওই অনুষ্ঠানের পরই শো নিয়ে টিভিতে হাজির হবেন এ অ্যাক্টর কমেডিয়ান।

প্রায় এক বছর পর ফিরছে 'দ্যা কপিল শর্মা শো'। গত বছর সহকর্মী সুনিল গ্রোভার এবং আলী আসগরের সঙ্গে বিবাদে জড়ান কপিল শর্মা। যদিও তারপরে কয়েক সপ্তাহ তাদের ছাড়াই শো চালিয়েছিলেন তিনি। কিন্তু, শারীরিক অসুস্থতার কারণে কয়েকটি এপিসোডের শুটিং বাতিল করতে হয়। বেশ কয়েকজন বলিউড তারকা এসে ফিরে যান।

শেষ পর্যন্ত শো বাতিল করার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর চলতি বছরের শুরুর দিকে 'ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা' নামে নতুন গেম শো নিয়ে আসেন কপিল। কিন্তু, ভালো টিআরপি না পাওয়ায় সেটিও বন্ধ হয়ে যায়। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ