আজকের শিরোনাম :

ফের নানা হলেন ইলিয়াস কাঞ্চন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৮, ১৭:৩৭

আবারও নানা হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। যুক্তরাজ্যে মঙ্গলবার বাংলাদেশ সময় সাড়ে ৩টায় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ইলিয়াস কাঞ্চনের মেয়ে ইশরাত জাহান ইমা। মা ও ছেলে দুজনেই ভালো আছেন বলে নিশ্চিত করেছেন ইলিয়াস কাঞ্চন।

তিনি একটি গণমাধ্যমকে বলেন, ‘জাহানারাকে হারানোর পর আমার জীবনের গতিপথটাই বদলে গেছে। তার মৃত্যুদিন আমার কাছে খুব কষ্টের, খুব বেদনার। সড়ক দুর্ঘটনার শিকার হয়ে সে ২২ অক্টোবর মারা যায় ২৫ বছর আগে। এই দিনটিকে রাষ্ট্র দীর্ঘদিনের দাবিতে নিরাপদ সড়ক দিবস হিসেবে ঘোষণা দিয়ে আমার শোকের ভাগ নিয়েছে। নিরাপদ সড়কের দাবিতে যে আন্দোলন আমি দেশের মানুষকে নিয়ে করেছি তার ফল পেয়েছি। এটা আমার জন্য আনন্দের। আর এমন বিশেষ দিনের পরদিন ২৩ অক্টোবর এলো নতুন আনন্দের মঞ্চ হয়ে। এই দিনে আমি নানা হলাম। খোদার কাছে অশেষ কৃতজ্ঞতা।’

মেয়ের ঘরের নাতির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই চিত্রনায়ক। তিনি জানালেন, তার নাতির নাম রাখা হয়েছে আরশান। ইলিয়াস কাঞ্চনের একমাত্র কন্যা ইমা এর আগে ২০১২ সালে এক কন্যাসন্তান জন্ম দেন। তার নাম আর্শিয়া মাহনাজ ইসলাম। স্বামী কলিন্স ইসলামকে নিয়ে যুক্তরাজ্যেই স্থায়ীভাবে বাস করেন ইমা।

প্রায়ই মেয়ের সঙ্গে দেখা করতে যান ইলিয়াস কাঞ্চন। এবার নতুন নাতির মুখ দেখতেও যুক্তরাজ্যে যাবার প্রস্তুতি নিচ্ছেন তিনি। আগামী ২৮ অক্টোবর সকাল ১০টার ফ্লাইটে ঢাকা ছাড়বেন তিনি। ফিরবেন ১২ নভেম্বর।

প্রসঙ্গত, নিরাপদ সড়কের জন্য বিশেষ অবদান রাখায় ২০১৮ সালে একুশে পদক পান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এই নায়কের আরেক সন্তান মিরাজুল মঈন জয়। ছেলের ঘরেও এক নাতির মুখ দেখেছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার নাম ফাইজান।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ