আজকের শিরোনাম :

অবশেষে নতুন ছবিতে সম্রাট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৮, ১৭:১৭ | আপডেট : ২০ মে ২০১৮, ১৭:৩৫

ঢাকা, ২০ মে, এবিনিউজ : প্রায় দেড় বছরের বিরতি শেষে কাজে ফিরলেন জনপ্রিয় চিত্রনায়ক সম্রাট।  গত সোমবার থেকে ‘ক্যাপ্টেন খান’ নামে নতুন ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। বর্তমানে শুটিং চলছে এফডিসিতে। 

ছবিটি নিয়ে সম্রাট জানান, অপরাধ জগৎ নিয়ে ‘ক্যাপ্টেন খান’ ছবির গল্প।  শাকিব খান এখানে একজন গ্যাংস্টার। নানা অপরাধের সঙ্গে তার সম্পৃক্ততা। অপরাধকর্মে তার অন্যতম সহযোগী আমি। একসঙ্গে সব কাজ করা হয়।  গল্পে আমার চরিত্রটির যথেষ্ট গুরুত্ব রয়েছে।  আর শাকিব ভাইও এ ছবিতে কাজের জন্য বলেছেন।  আর পরিচালকের নিকট ছবির গল্প জেনে আমার খুব ভালো লেগেছে।  সবমিলে কাজটি করছি।  

সম্রাট নতুন ছবিটি নিয়ে আরও জানান, ২০শে মে থেকে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং হবে কক্সবাজারে।  ঈদের পর টানা কাজ হবে ব্যাংককে।  ‘ক্যাপ্টেন খান’ ছবিতে আরও অভিনয় করছেন শাকিব খান, শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জি, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানুসহ অনেকে।  বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোট পর্দায় অনেকদিন থেকেই সম্রাট নাটক ও টেলিছবিতে অভিনয় ও পরিচালনা করছেন।

জানালেন, এবার বাবা দিবসের জন্য একটি টেলিছবি তৈরি করেছেন তিনি।  নাম ‘বাবা’। এতে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শাহেদ শরীফ খান ও অর্ষা। আগামী ১৭ই জুন চ্যানেল আইয়ে টেলিছবিটি দেখানো হবে।

সম্রাট সর্বশেষ কাজ করেছেন পরিচালক রাজু চৌধুরীর ‘শুটার’ ছবিতে।  এই ছবিরও নায়ক ছিলেন শাকিব খান।  

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ