আজকের শিরোনাম :

ইন্ডিয়ান আইডলে থাকছেন না আনু মালিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৮, ১৮:২৪

‘হ্যাশ মি টু’ ইস্যুতে বলিউডপাড়া এখন গরম হয়ে আছে। যৌন হয়রানির অভিযোগে ঘাতক হচ্ছে একের পর এক অভিনেতা, প্রযোজক থেকে শুরু করে সঙ্গীত শিল্পীরাও। কেউ যেন বাদ নেই।

এরই প্রেক্ষাপটে ফাঁসলেন বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক আনু মালিক। তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন একাধিক নারী। এ কারণে গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল টেন’-এর বিচারকের আসন থেকে তাকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার (পিটিআই) এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী সোমবার থেকে ‘ইন্ডিয়ান আইডল টেন’-এর শুটিংয়ে থাকবেন না আনু মালিক। ৫৭ বছর বয়সী এই সংগীত পরিচালককে এবারের আসরের আর কোনও পর্বে দেখা যাবে না।

‘মি টু’ হ্যাশট্যাগ আন্দোলনের অংশ হিসেবে আনু মালিকের বিরুদ্ধে প্রথমে অভিযোগ তোলেন গায়িকা সোনা মহাপাত্র। পরে তার সঙ্গে যোগ দেন আরেক গায়িকা শ্বেতা পণ্ডিত।

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন এক বিবৃতিতে বলেছে, ‘ইন্ডিয়ান আইডল বিচারক প্যানেলে আনু মালিক আর নেই। তবে এই প্রতিযোগিতা অব্যাহত থাকবে। তার স্থলাভিষিক্ত হিসেবে ভারতীয় সংগীত জগতের খ্যাতিমান ব্যক্তিদের আমন্ত্রণ জানাবো আমরা।’

এদিকে আনুম মালিক এক বিবৃতিতে বলেন, ‘ইন্ডিয়ান আইডল থেকে বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ, আমি কাজে মনোনিবেশ করতে পারছি না। চ্যানেলও আমার সঙ্গে একমত।’ 

২০০৪ সালে সনি টিভিতে প্রথম প্রচারিত হয় ‘ইন্ডিয়ান আইডল’। তখন থেকে এই প্রতিযোগিতার নিয়মিত বিচারক আনু মালিক। এবারের আসরে তার পাশাপাশি আছেন বিশাল দাড়লানি ও নেহা কাক্কার।

জানা গেছে, আগামী ২৭ অক্টোবরের পর্ব থেকে আনু মালিকের চেয়ারে বিচারক হিসেবে বসছেন অন্য একজন। সে হিসেবে রোববার প্রচার হবে আনু মালিকের উপস্থিতিতে ইন্ডিয়ান আইডলের শেষ পর্ব। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ