আজকের শিরোনাম :

রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রণ পাচ্ছেন না করণ-আলিয়া!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৮, ১১:৫৩

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের খবর দেওয়ার আগের দিন দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে নামী চিত্রনির্মাতা করণ জোহরের সঙ্গে কফি আড্ডায় মিলিত হন।

শনিবার ‘কফি ইউথ করণ’ এর ছয় নম্বর শো-তে দীপিকাকে দেখা যায়। আলিয়া ভাটও ওই শোতে অংশ নিয়েছিলেন।

এসময় করণ জোহর দীপিকার বিবাহ নিয়ে তাকে বিভিন্ন প্রশ্ন করেন। এছাড়া তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঠাট্টা মশকরা করতে দেখো যায়।

ওই শো-এর একটি অংশে আলিয়া জিজ্ঞাস করেছিলেন যে, আমরা কি দীপিকার বিবাহের আমন্ত্রণ পাব? করণ জোহরও বলে উঠেন, আমরা ওই বিবাহের আমন্ত্রণ পাব না।

কেননা দীপিকা ও রণবীর চাইছেন তাদের বিবাহটি শুধুমাত্র পারিবারিকভাবে অনুষ্ঠিত হোক। তবে বিবাহ উত্তর সবাইকে নিয়ে আরেকটি অনুষ্ঠান করার কথা রয়েছে।

এদিকে গত রবিবার বিকেলে ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং তাদের বিয়ের তারিখযুক্ত কার্ড পোস্ট করেন। তারা জানান, আগামী ১৪ ও ১৫ নভেম্বের সেই শুভ দিন, সেদিন তাদের চার হাত এক হতে চলেছে৷

কার্ডে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদ সঙ্গে নিয়ে আপনাদের এই খবরটা জানাতে ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি।

আমাদের দুজনের প্রতি আপনাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য অশেষ ধন্যবাদ। ভালোবাসা, বন্ধুত্ব এবং পারস্পরিক বিশ্বাসযোগ্যতার যে সম্পর্কের পথে আমরা পা বাড়াচ্ছি, তার জন্য আপনাদের আশীর্বাদ চাই।’ 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ