আজকের শিরোনাম :

চট্টগ্রামে মায়ের পাশে শায়িত আইয়ুব বাচ্চু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৮, ১৭:৪৯

জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুকে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তার দাফন সম্পন্ন হয়।

গেল বৃহস্পতিবার সকালে না-ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নেওয়া হয় তার গানের স্টুডিও মগবাজারে ‘এবি কিচেনে’। সেখানে তার দ্বিতীয় জানাজা হয়। এরপর মরদেহ নেওয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে তৃতীয় জানাজা হয়। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ রাখা হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

শনিবার সকাল ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া ইউএস–বাংলার উড়োজাহাজটি অবতরণ করে। বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ গ্রহণ করেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন। আইয়ুব বাচ্চুর মরদেহের সঙ্গে ঢাকা থেকে গেছেন তার স্ত্রী, ছেলেমেয়ে আর স্বজনেরা।

বাদ আছর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ মাঠে আইয়ুব বাচ্চুর চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে দুপুর থেকে এখানে তার প্রতি সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেছেন। পরবর্তীতে সাড়ে পাঁচটার দিকে তার দাফন সম্পন্ন হয়।


এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ