আজকের শিরোনাম :

নিজের গানের রিমেক নিয়ে মুখ খুললেন মাধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৮, ১১:৫৩

ঢাকা, ২০ মে, এবিনিউজ : বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গান ‘এক দো তিন’ গানের রিমেক তৈরি হয়েছে। আর এই রিমেক নিয়ে চলছে তুমুল বিতর্ক। ‘বাগী ২’ ছবিতে একই গানে নাচতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

গানটি মুক্তি পাবার পর যখন বিতর্ক দানা বেঁধেছিল, তখন মাধুরী বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি। এবার নীরবতা ভাঙলেন দর্শকনন্দিত এই অভিনেত্রী। মাধুরীর ভাষ্য, জ্যাকলিন তার খুব পছন্দের একজন অভিনেত্রী। আমার জ্যাকলিনকে খুব ভালো লাগে। ও মিষ্টি একটা মেয়ে। ওর নাচও খুব ভালো লাগে।

এদিকে ‘তেজাব’ গানের রিমেক নিয়ে মাধুরী বলেন, আসলে অনেকেরই মূল গানটির সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে। তাই কোনো কোনো ব্যক্তি রিমেক দেখতে চান না। এ জন্য নির্মাতাদের দায়ী করা যায় না। তবে জ্যাকলিন যেভাবে নেচেছে, তা তার ভালোই লেগেছে।

তবে গানটির রিমেক নিয়ে অসন্তুষ্ট ছিলেন তেজাব ছবির পরিচালক এন চন্দ্রা। আসল গানটির কোরিওগ্রাফার ছিলেন সরোজ খান। রিমেক গানের কোরিওগ্রাফার গণেশ আচার্য ও আহমেদ খান।

এদিকে জ্যাকলিনের গানটি অনলাইনে প্রকাশের পর তিনি বেশ কয়েকবার মাধুরীর সঙ্গে মুঠোফোনে কথা বলার চেষ্টা করেছেন। কিন্তু বারবার রিং হলেও ফোন তোলেননি মাধুরী।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ