আজকের শিরোনাম :

২৯ হলে দেবী, স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন ১০টি শো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৮, ০০:৪৫

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে হল দর্শকের মধ্যে। ফেসবুক, টুইটার, ইউটিউব, টেলিভিশন, ফ্যাশন শোসহ নানা মাধ্যম ও আয়োজনে দিকে দিকে ছড়িয়ে গেছে সিনেমাটির খবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ছবিটি কোন কোন হলে চলবে জানতে চাইছেন। সিনেপ্লেক্সে চলবে কী না, টিকিট মিলবে কী না এই নিয়েও চলছে আলোচনা।

এদিকে ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান জানিয়েছেন, প্রথম সপ্তাহে ২৯টি সিনেমা হলে মুক্তি পাবে ‘দেবী’। হলের তালিকায় আছে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। রাজধানীবাসীর বিনোদনের অন্যতম মাধ্যম এই সিনেপ্লেক্সে ‘দেবী’ উপলক্ষে নিয়েছে বিশেষ আয়োজন।

জানা গেছে, সিনেপ্লেক্সটিতে প্রতিদিন ১০টি প্রদর্শনী চলবে ‘দেবী’র। যা বাংলা সিনেমার রাীতিমত রেকর্ড বলা যেতে পারে। এর আগে ‘আয়নাবাজি’, ‘ঢাকা অ্যাটাক’ ছবিগুলোর জন্য দশটি প্রদর্শনীর ব্যবস্থা করেছিলো স্টার সিনেপ্লেক্স। তবে সেগুলো ছিলো মুক্তির দ্বিতীয় বা তার পরের সপ্তাহে।

মুক্তির প্রথম দিন থেকেই দশটি প্রদর্শনী হতে যাওয়া প্রথম ছবি ‘দেবী’। এমনটা জানিয়ে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এবং বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন বলেন, ‘আমরা ‘দেবী’ ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ দেখেই দশটি শো চালিয়ে ‘দেবী’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। হুমায়ূন আহমেদ, চঞ্চল চৌধুরী, জয়া আহসান এই ছবিটির জন্য বিশেষ আকর্ষণ।’

স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন সকাল ১০টা ৪০ মিনিটে শুরু হবে ‘দেবী’র প্রদর্শনী। এরপর সকাল ১০টা ৫০ মিনিট, দুপুর ১২টা ৫৫ মিনিট, ১টা ১৫ মিনিট, বিকেল ৩টা ১০ মিনিট, ৩টা ৪৫ মিনিট, ৫টা ২৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, রাত ৭টা ৪০ মিনিট, ৮টা ৪৫ মিনিটের শোতে দেখা যাবে ‘দেবী’।

এছাড়াও ‘দেবী’ চলবে ব্লকবাস্টার, বলাকা, শ্যামলী, মধুমিতা, চিত্রামহল ও পুনম হলে। ঢাকার বাইরে যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, সিলেটের নন্দিতা, বরিশালের অভিরুচি, ময়মনসিংহের ছায়াবানী, বগুড়ার সনি, খুলনার শঙ্খ ও চিত্রালী, রাজশাহীর উপহার, কিশোরগঞ্জের মানসীসহ দেশের বিভিন্ন জেলার আরও ২০টি বড় ও সুন্দর পরিবেশের প্রেক্ষাগৃহ চলবে ছবিটি।

নন্দিত লেখক হুমায়ূন আহমেদের হাত ধরে তারই সৃষ্টি মিসির আলী চরিত্রটির প্রতি কোটি কোটি মানুষের আগ্রহ তৈরি হয়ে আছে অনেক আগে থেকেই। উপন্যাসের চরিত্র ‘মিসির আলী’ নষ্টালজিক করে রেখেছে অনেককেই। সেই মিসির আলীকে ‘দেবী’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের মধ্য দিয়ে সিনেমার পর্দায় হাজির করছেন অনম বিশ্বাস।

ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়াও রানু চরিত্রে জয়া, তার স্বামী আনিসের চরিত্রে অনিমেষ আইচ, নীলা চরিত্রে শবনম ফারিয়াকে দেখা যাবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ