বিয়ের পর প্রথম পুজো কীভাবে কাটাচ্ছেন শুভশ্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ২০:৩০

বিয়ের পর প্রথম সব কিছুই একটু স্পেশ্যাল। প্রথম দুর্গা পুজো, প্রথম জামাই ষষ্ঠী, প্রথম দিপাবলী ইত্যাদি ইত্যাদি। যেমন এবার পুজোটা শুভশ্রীর পুজোটা বাকি বছর থেকে আলাদা। কতটা? তাঁর উত্তর এখনও নায়িকা দেননি। তবে পঞ্চমী থেকে নো কাজ। গোটা সময়টা বাড়ির জন্য বরার্ধ রেখেছেন নায়িকা। সেই সঙ্গে অনুরাগীদের জন্য পোস্ট করেছেন তাঁর পঞ্চমী স্পেশ্যাল লুক। না কোনও ওয়েস্টার্ন নয়, এক্কেবারে বাঙালি সাজে ধরা দিয়েছেন রাজের ঘরণী।

বড়পর্দায় এখনই কাজ না করলেও, পুজোর ফটোশ্যুট থেকে বিজ্ঞাপনের মার্কেটে বেশ রমারমা বাজার নায়িকার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে টিএমটি বারের মিউজিক অ্যালবাম। যেখানের শুভশ্রীর রূপ ও নাচে মুগ্ধ হয়েছেন সবাই। আর সেই রেশ কাটতে না কাটতে আরেক ফটোশ্যুটে মাত দিলেন অভিনেত্রী।

তবে আজকাল শুভশ্রী বাংলা ছবিতে এখন ডুমুরের ফুল। বস ২ ও নবাবের পর অনেকদিন তাকে কোনও ছবিতে দেখা যায়নি। তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’-তে দেখা যাবে নায়িকাকে।

ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি৷ উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ। যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাঁকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন। সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

সঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ