আজকের শিরোনাম :

৫ বছর বয়সে যৌন হেনস্তার শিকার সালমানের সাবেক গার্লফ্রেন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ২০:২০ | আপডেট : ১৫ অক্টোবর ২০১৮, ২০:২১

মুখ খুললেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা৷ প্রাক্তন প্রেমিকা শুনে ভাববেন না ঐশ্বর্যা রাই বচ্চনের কথা হচ্ছে। ভাইজানের প্রেমিকার তালিকা নেহাৎই কম নয়। ইনি হলেন সোমি আলি। ৯০ দশকে বলিউডের বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি৷ নিজের যৌন হেনস্তার কথা খুলে বললেন এক সাক্ষাৎকারে।

এতদিন শোনা যাচ্ছিল, যে এক একজন প্রায় ১০-২০ বছর আগে হওয়া হেনস্তার কথা এখন জানাচ্ছেন। ৩৭ বছর আগেকার ঘটনা আবারও টেনে আনলেন সোমি। বাড়ির এক পরিচারক তাঁকে ধর্ষণ করেছিল বলে দাবি করেছেন তিনি। সেই সময় সোমির বয়স ছিল মাত্র পাঁচ বছর। ২০১৫ সালের কথা উল্লেখ করেন তিনি।

করাচিতে সোমির জন্ম হলেও তাঁর ছোটবেলা কেটেছিল ফ্লোরিডাতে। সেখানেও ১৩ বছর বয়সে আবারও যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। অভিনেত্রী এও জানান, যে তাঁর বাড়িতে এমনই পরিবেশ ছিল, যেখানে তাঁর মা, কাকিমাকেও শারীরিক অত্যাচার করা হত। তিনি জানান “পারিবারিক অশান্তির মধ্যেই বড় হয়ে ওঠা আমার। মা কাকিমারা বাড়ির পুরুষের হাতে নিয়মিত নির্যাতিত হতেন।”

তিনি আরও বলতে থাকেন, “আমার যৌন হেনস্তা নিয়ে আমি কখনই লজ্জা পাইনি। বরং আমি অন্যান্য মহিলা, বাচ্চা মেয়েদের সচেতন করার জন্য নিজের ঘটনাই বারবার করে বলতে থাকি। এছাড়াও তাদের সকলকেও উৎসাহিত করি সবকিছু জনসমক্ষে বলার যারা আমার মতো যৌন হেনস্তার শিকার হয়েছেন বা হচ্ছেন।”

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ