পূজোয় আসছে কিশোর পলাশের ‘সাদা মনের মানুষ’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০১৮, ১৮:০৫

ভাঙা তরী ছেঁড়া পাল’-খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী কিশোর পলাশ মানেই মাটির সুর, হৃদয়ের অব্যক্ত কথার মালা।  তিনি বর্তমানে নতুন গান ও কনসার্ট নিয়ে চরম ব্যস্ত সময় কাটাচ্ছেন সময়ের নন্দিত এই কণ্ঠশিল্পী।  তবে প্রতিবারই ঈদ এবং বিশেষ দিবসকে ঘিরে শ্রোতা-ভক্তদের মাতাতে স্পেশাল কিছু নিয়ে আসেন পলাশ।  এবারও তার ব্যতিক্রম নয়।

আসছে স্বারদীয় দুর্গাপূজাকে ঘিরে নতুন গান নিয়ে আসছেন সময়ের আলোচিত এই সঙ্গীতশিল্পী।  ‘সাদা মনের মানুষ’ শিরোনামের এ গানটি লিখেছেন এ মিজান এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ূন।

দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেতে যাচ্ছে গেল ঈদে বাংলাভিশনের ঈদায়োজনে প্রচারিত  ‘উগান্ডা মাসুদ’ নাটকের এই টাইটেল গান।  

দয়াল সাহা ও জাকারিয়া সৌখিন-এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।  নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, শবনম ফারিয়া প্রমুখ।

ঈদের বিশেষ এই নাটকটি প্রচারের পর থেকেই গানটি সঙ্গীতপ্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।  শুধু তাই নয় এই গানটি নিয়ে সরাসরি এবং ফেসবুকে শ্রোতারা দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন বলে জানান কিশোর পলাশ।  

এ বিষয়ে তিনি বলেন, ‘গানটি শুনে বহু দর্শক আমাকে সাধুবাদ জানিয়েছেন। এমনকি গানটিকে নতুনভাবে ইউটিউবে প্রকাশের জন্য অনেকেই অনুরোধ জানিয়েছেন। মূলত, সেই সুবাদে শ্রোতা-ভক্তদের প্রতি শ্রদ্ধা রেখে জি সিরিজ-এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশের উদ্যোগ গ্রহণ করি।  গানটি শুনার পর শ্রোতাদের মনের ভেতর ভিন্ন এক অনুভূতি তৈরি হবে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ