গভীর রাতে আমিরের বাসায় দীপিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০১৮, ১২:৫৭

সময়ের দু্ই আলোচিত বলিউড তারকা আমির খান ও দীপিকা পাড়ুকোন। একজন নতুন সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে আলোচনায় রয়েছেন। অন্যজন রয়েছেন প্রেম ও বিয়ের প্রস্তুতির গুঞ্জন নিয়ে। এবার এই দুজনকে গভীর রাতে পাওয়া গেল এক সঙ্গে।

সম্প্রতি আমির খানের বাড়িতে পাওয়া গেল দীপিকাকে। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় বলিউডের এ অভিনেত্রী ধরা পড়েন সাংবাদিকদের ক্যামেরায়। এরপর থেকে গুঞ্জনের সূত্রপাত।

ভারতীয় গণমাধ্যমের খবর, শাহরুখের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। কিং খানের সঙ্গে দীপিকার ডেবিউ ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি। এমনটাই মনে করা হচ্ছে।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গেছে ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে।

এদিকে আগামী ৮ নভেম্বর মুক্তি পাচ্ছে আমির খানের নতুন সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’। তবে এরই মধ্যে আমির তার পরবর্তী সিনেমার কাজ শুরু করে দিয়েছেন।

অপরদিকে কেউ কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করতে তার বাড়িতে এসেছেন তিনি।

সূত্র : জি নিউজ 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ