আবারও করনকে ফেরালেন প্রভাস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ১৩:৪৯ | আপডেট : ১৯ মে ২০১৮, ১৫:১২

ঢাকা, ১৯ মে, এবিনিউজ : জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার পর থেকে তাকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন অনেক নির্মাতা। এর মধ্যে বলিউড নির্মাতা করন জোহরও রয়েছেন। কিন্ত দ্বিতীয়বারের মতো এই নির্মাতার সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রভাস।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি প্রভাসকে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন করন জোহর। কিন্তু প্রস্তাবে রাজি হননি এই অভিনেতা। সাহো সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। এরপর আরো একটি সিনেমার শুটিং শুরু করবেন। তাই সময়ের অভাবেই এবার করনকে ফিরিয়েছেন প্রভাস।

বাহুবলি সিনেমার হিন্দি সংস্করণের পরিবেশক ছিলেন করন জোহর। তিনি চেয়েছিলেন তার হাত ধরেই বলিউডে পা রাখুক প্রভাস। এ জন্য এর আগে একটি সিনেমার প্রস্তাব দিয়েছিলেন এই অভিনেতাকে। কিন্তু সিনেমার জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক চাওয়ায় তাকে নিয়ে সিনেমা করার পরিকল্পনা বাদ দেন করন।

বর্তমানে আরব আমিরাতে চলছেসাহো সিনেমার শুটিং। দেশটিতে ৫০দিন শুটিং হবে। সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং হবে সেখানে। ২৫০জন স্টান্টম্যান এতে অংশ নেবেন। সিনেমাটিতে অ্যাকশন দৃশ্যের জন্য খরচ করা হচ্ছে ৯০ কোটি রুপি।

আর পুরো সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জানা গেছে, আরব আমিরাতে ২০ মিনিটের অ্যাকশন দৃশ্যধারণ করা হবে। একটি চেজ সিকোয়েন্সে দেখা যাবে প্রভাসকে। সিকোয়েন্সটির বেশিরভাগ শুটিং হবে দুবাইয়ের বুর্জ খলিফার আশেপাশে এবং দেশটির অন্যান্য স্থানে। অ্যাকশন দৃশ্যটির কোরিওগ্রাফি করবেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮)খ্যাত কেনি বেটস।

সাহো সিনেমাটি পরিচালনা করছেন রান রাজা রানখ্যাত পরিচালক সুজিত। প্রভাস ছাড়াও এতে আরো অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, অর্জুন বিজয়, মন্দিরা বেদি, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ