আজকের শিরোনাম :

আমিরের সঙ্গে প্রতিযোগিতা সহজ নয়: অমিতাভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৪১

দু’প্রজন্মের দুই জনপ্রিয় বলিউড তারকা আমির খান ও অমিতাভ বচ্চন। উভয়ের ভক্তের সংখ্যাও অসংখ্য। যদিও বয়স ও অভিজ্ঞতার দিক থেকে আমিরের তুলোনায় অনেক এগিয়ে অমিতাভ। ফলে ক্যামেরার সামনে স্বাভাবিকভাবেই অমিতাভের কাছে প্রত্যাশাটা বেশি থাকে।

কিন্তু অমিতাভ জানিয়েছেন, সিনেমাতে আমির থাকলে তিনি একটু বেশিই টেনশনে থাকেন। কারণ, তার মনে হয় আমিরের সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়। আর এক সিনেমাতে দুজন বড় অভিনেতা থাকলে টেনশন বেশি হয়। 

সম্প্রতি ‘ঠাগস অফ হিন্দুস্তান’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার মুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির খান, আমিতাভ বচ্চন, ফতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। সেখানেই এই কথা বলেন অমিতাভ।

তিনি আরও জানান, আমিরের সঙ্গে একাধিকবার কাজ করতে চেয়েছিলেন অমিতাভ। কিন্তু কোনওবারই সম্ভব হয়নি। শেষ পর্যন্ত ‘ঠাগস অফ হিন্দোস্তান’- সেই ইচ্ছা পূরণ হয়েছে। সিনেমার শুটিং তারা উপভোগ করেছেন ঠিকই, কিন্তু টেনশন রয়েছে অমিতাভের মধ্যে। কারণ আমির খান তো শুধু আমির খান নয়, সে প্রযোজক, পরিচালক, লেখক, মিউজিক ডিরেক্টর, ডিস্ট্রিবিউটর, মার্কেটিং জিনিয়াস, চিত্রনাট্যকার। আর এছাড়া দুর্দান্ত অভিনেতা তো অবশ্যই। ওর সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়।’

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ অমিতাভ বচ্চন ঠগদের সর্দারের ভূমিকায় অভিনয় করছেন। সিনেমায় তার নাম খুদাবক্স। ব্রিটিশদের পদদলিত হওয়া তার একেবারেই পছন্দ নয়। তাই বিদেশিদের ঘাম ছোটাতে ব্যস্ত তিনি। এই জলদস্যুর দাপটে ব্রিটিশের নাকানিচোবানি অবস্থা। এমন পরিস্থিতি থেকে তাদের উদ্ধার করতে অবতীর্ণ হয় ফিরঙ্গি মল্লা। এই চরিত্রে অভিনয় করছেন আমির খান।

৮ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’।এটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।

সূত্র : সংবাদ প্রতিদিন

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ