আজকের শিরোনাম :

তনুশ্রীর অভিযোগের জবাব দিলেন নানা পাটেকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩২

বলিউডের প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স তনুশ্রী দত্ত। রাধিকা আপ্তে, কঙ্গনা রানাওয়াতের পাশাপাশি এবার তিনিও সাহস দেখালেন। সম্প্রতি নিজের যৌন হেনস্থা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন তনুশ্রী।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন হলিউডে #MeToo movement শুরু হওয়ার আগেই তিনি বলিউডে নিজের হেনস্থা নিয়ে কথা বলেছিলেন।

তনুশ্রী বলেন, ‘লোকজন আমাকে প্রায়ই জিজ্ঞেস করে যে বলিউডে কেন #MeToo movement শুরু হচ্ছে না।’

২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার শ্যুটিং চলাকালীন তার সঙ্গে নানা পাটেকার দুর্ব্যবহার করেছিলেন। এমনই অভিযোগ নিয়ে তনুশ্রী জানান, ‘আইটেম সংয়ের শ্যুটিং চলছি। আমার কাঁধে হাত রেখে এদিক ওদিক ধাক্কা মারছিলেন উনি। কোরিওগ্রাফারকে বসিয়ে দিয়ে আমায় নাচ শেখানোর চেষ্টা করছিলেন। আমি যখন সিনেমার নির্মাতাদের জানাই যে নানা পাটেকার আমার সঙ্গে দুর্ব্যবহার করছেন। তারা আমার কথা না শুনে উল্টে নানাকে কথাটা গিয়ে বলে দেয়।’

তনুশ্রীর এসব কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া থেকে ভারতীয় সংবাদমাধ্যম সবকিছু এখন উত্তাল।ওই সময় সেই গানের কোরিওয়গ্রাফির দায়িত্বে ছিলেন গণেশ আচার্য। নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ শুনে তিনি (গণেশ আচার্য) বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে জানান, সেটে এমন কিছুই হয়নি।

অবশেষে মুখ খুললেন নানা পাটেকার। এক সাক্ষাৎকারে নানা পুরো বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন। পুরো ব্যাপারটিকে মিথ্যা অভিযোগ বলে জানিয়েছেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ