আজকের শিরোনাম :

ইউটিউবে ‘সোয়াগ সে সোয়াগত’ গানের নতুন রেকর্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৯

গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ সিনেমার গানগুলো এখনো সমান জনপ্রিয়। সম্প্রতি এ ছবির গান ‘সোয়াগ সে সোয়াগত’ নতুন রেকর্ড গড়েছে। ইউটিউবে গানটি দেখেছেন ৬০০ মিলিয়নের বেশি ভক্ত।

গানটি লিখেছেন ইরশাদ কামিল। গেয়েছেন বিশাল দারলিনি ও নেহা ভাসিন। সংগীতে ছিলেন বিশাল ও শেখর। ‘সোয়াগ সে সোয়াগত’ গানটির দৃশ্যায়ন করা হয় গ্রিসে। গ্রিস, ফ্রান্স ও ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোসহ কয়েকটি দেশের ১০০ জন নৃত্যশিল্পী এ গানে অংশ নেন। ইউটিউবে গানটি ছাড়ার সঙ্গে সঙ্গে দর্শক লুফে নেন।

২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ভিউয়ারের রেকর্ড করেছিল গানটি। এরপর বলিউড গানের মধ্যে সবচেয়ে কম সময়ে এক মিলিয়ন লাইকের রেকর্ড গড়ে এ গানটি। আর এখন ভারতের প্রথম গান হিসেবে ৬০০ মিলিয়ন ভিউয়ারের রেকর্ড গড়ল ‘সোয়াগ সে সোয়াগত’।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে যশরাজ ফিল্মসের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এ খবর জানানো হয়েছে। লিখেছে, রেকর্ড ভঙ্গকারী ‘সোয়াগ সে সোয়াগত’ প্রথম ভারতীয় গান, যেটি ইউটিউবে হিট করেছে ৬০০ মিলিয়ন।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির জুটি সালমান-ক্যাটরিনা পর্দার বাইরেও একসময় চুটিয়ে প্রেম করেছেন। যদিও পরে তাঁদের বিচ্ছেদ হয়। তবু এখনো দুজনের মধ্যে বেশ সুসম্পর্ক রয়েছে। সালমানের বাড়িতেও এখনো যাতায়াত আছে ক্যাটের। সালমানের পরিবারের সবার সাথেই সুসম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা।

বর্তমানে এ জুটি কাজ করছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। কিছুদিন আগে ইউরোপের দেশ মালটায় শেষ হয় এ ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং। সালমান ও ক্যাটরিনা শুটিং সেট থেকে ছবি ও ভিডিও শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেসব ছবি ও ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছিল।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ