আজকের শিরোনাম :

নতুন বিতর্কে রাখি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৬

ভারতের বিতর্কিত তারকা রাখি সাওয়ান্ত। এর আগে বহুবার তিনি বিতর্কিত বক্তব্য দিয়ে শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতি, নতুনভাবে আবারও সবার দৃষ্টি আকর্ষণ করছেন ‘বিতর্কের রানি’ রাখি। নিজের ইনস্টাগ্রামে বিশেষ একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যে ভিডিওতে রাখির বক্তব্য সবাইকে হতবাক করেছে।

রাখি বলেন, ‘সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন, আমিও এই পথেই হাঁটতে চাই। আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল ‘স্তন’। আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।’

বলাই বাহুল্য, রাখির এই ইনস্টাগ্রাম ভিডিওটি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে। আর এই ভিডিও’র জন্য আক্রমণের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই কমেন্ট করে রাখিকে তুলোধুনো করে দিয়েছেন।

এর আগে ইন্টারনেটে রাখি সাওয়ান্তের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে রাখিকে বলতে দেখা গিয়েছিল, তিনি নিজের বক্ষযুগল সুন্দর করে তুলতে প্লাস্টির সার্জারির আশ্রয় নিয়েছেন। আর একথা বলতে তার কোনও দ্বিধা বা অস্বস্তি নেই বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন।

সূত্র : জি নিউজ

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ