বেস্ট কিসার আলিয়া: অর্জুন কাপুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৫

‘টু স্টেটস’-এর পর এখনও পর্যন্ত আর স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি অর্জুন কাপুর ও আলিয়া ভাটের। কিন্তু আলিয়ার সঙ্গে দ্বিতীয়বার স্ক্রিন শেয়ার না করলেও, প্রথমবারের অভিজ্ঞতা বেশ মধুর ছিল- জানান অর্জুন কাপুর।

‘টু স্টেটস’ মুক্তি পাওয়ার পর ২০১৪ সালে গণমাধ্যমের মুখোমুখি হন অর্জুন কাপুর। সেখানে তিনি বলেন, আলিয়া ‘বেস্ট কিসার’। রিলে তিনি যেভাবে অর্জুন কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন, তা কোনোভাবে ভোলার নয়। অর্থাৎ তার দেখা অভিনয় জীবনে আলিয়াই ‘বেস্ট কিসার’ বলেও মন্তব্য করেন অর্জুন।

‘ইশকজাদে’-তে পরিনিতি চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অর্জুন কাপুর। এই সিনেমাতেও পরিনিতির সঙ্গে ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা যায় বনি কাপুর-পুত্রকে। ফলে ‘ইশকজাদে’-র পরিনিতি না ‘টু স্টেটস’-এর আলিয়া, কার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে বলেও প্রশ্ন করা হয় অর্জুনকে।

এই প্রশ্নের উত্তরে অর্জুন কাপুর বলেন, পরিনিতির সঙ্গে আলিয়ার কোনও তুলনা চলে না। দু’জনে দু’জনের জায়গায় অন্যরকম। কিন্তু ‘টু স্টেটস’-এ অভিনয় করতে গিয়ে তিনি বুঝতে পেরেছেন, আলিয়ার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে কতটা সাবলীল তিনি। অর্থাৎ আলিয়া অন্যতম ‘বেস্ট কিসার’।

সূত্র : জি নিউজ

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ