আজকের শিরোনাম :

জেনিফারকে ফোনে কড়া কথা বললেন জোলি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:২২

নতুন করে অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট সম্পর্কে কিছু বলার নেই। তাদের সংসার, সন্তান ও বিচ্ছেদ নিয়ে এতোদিনে অনেক সংবাদ প্রকাশ পেয়েছে। বিচ্ছেদের পর থেকে এ মূহুর্তে দূরে অবস্থান করছেন তারা। কিন্তু দু’জনের দূরত্বের এই সুযোগ নিয়েছে অপর এক হলিউড তারকা জেনিফার অ্যানিস্টোন।

গুঞ্জন উঠেছে জোলির সাবেক স্বামী ব্র্যাড পিটের সঙ্গে নাকি ঘনিষ্ট হয়ে উঠছেন এই তারকা। আর এ খবর শুনে হিংসায় নড়েচড়ে বসেছেন জোলি।

তিনি নাকি ফোনে বেশ কড়া কথা বলেছেন জেনিফারকে। সাফ জানিয়ে দিয়েছেন, তার সন্তান আর সাবেক স্বামীর কাছ থেকে যেন দূরে থাকা হয়। যদিও জোলির মুখপাত্র এটি অস্বিকার করেছেন।

জানা গেছে, জোলি চান না অ্যানিস্টোন তার সাবেক স্বামী ও সন্তানদের সঙ্গে মেলামেশা করুক। কারণ জোলির ভয় হয়, জেনিফার যদি সন্তানদের সৎমায়ের ভূমিকায় অবতীর্ণ হন!

জানা গেছে, জোলি নাকি জেনিফারকে বলেছেন, পিট মোটেই তাকে ভালোবাসেন না। যেহেতু জোলি পিটের বিরুদ্ধে মামলা করেছেন, তাই প্রতিশোধ নিতে তাকে ব্যবহার করছেন পিট।

এদিকে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অ্যানিস্টোন ও পিটের এক প্রতিনিধি। তিনি জানিয়েছেন, অনেক দিন হলো তারা দুজন কেউ কারও সঙ্গে কথাও বলেন না। সুতরাং দুজন আবার একত্র হয়েছেন, তা মোটেই সঠিক খবর নয়। জোলি-পিটের মামলা নিয়ে আলোচনা উঠলেই অ্যানিস্টোনকে জড়িয়ে গুঞ্জন সামনে চলে আসে বলে জানান তিনি।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ