রণবীর ভীষণই ভালো ছেলে: সোনি রাজদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৮

অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্কের কথা প্রকাশ্যেই বলে দিয়েছেন। আলিয়াকে কাপুর বাড়ির বৌ করতে মুখিয়ে আছেন রণবীরের পরিবার। পারলে এখনই তাঁকে ঘরে নিয়ে গিয়ে তোলেন রণবীরের মা নীতু সিং কাপুর। আর বাবা ঋষি কাপুর তো বলেই বসেছিলেন রণবীরের এবার বিয়ে করে নেওয়া উচিত।

তবে শুধু রণবীরের পরিবারই কেন, আলিয়ার বাবা মহেশ ভাটও মেয়ের এই সম্পর্কে একপ্রকার সম্মতি দিয়েই দিয়েছেন। মহেশ ভাট কিছুদিন আগে জানিয়েছিলেন ‘আমি আমার ছেলেমেয়েদের ব্যক্তিত্বগত জীবন নিয়ে কখনও মাথা ঘামাতে চাই না। এটা এক্কেবারেই তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তাঁদের সম্পূর্ণ অধিকার আছে যে তাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলবে নাকি চুপ থাকবে সেবিষয়ে সিদ্ধান্ত নেওয়ার। আমি তাঁদের পছন্দকে সম্মান করি।’

এবার রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান। আলিয়ার মাও মেয়ের পছন্দ নিয়ে ভীষণ সচেতন। ‘হিন্দুস্থান টাইমস’কে এ বিষয়ে সোনি রাজদান জানান, ‘আমি বিষয়টি নিয়ে কারোর সঙ্গে আলোচনা করতে চাই না। (হাসি) আসলে আমরা রণবীরকে ভীষণ ভালোভাবে চিনি। আর এর পরেই সোনি রাজদানকে রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু সিং এর কথা নিয়ে প্রশ্ন করা হয়।

প্রসঙ্গত কিছুদিন আগেই ঋষি কাপুর প্রকাশ্যেই বলেছিলেন, ‘নীতু ওকে ভীষণ পছন্দ করে। আমিও করি রণবীরও করে।’

এ প্রসঙ্গে সোনি রাজদান বলেন, ‘আসলে ঋষিজী একটু বেশি কথা বলেন, উনি অত মানে রেখে কথা বলেন না। আমরা প্রত্যেকেই প্রত্যেককে ভীষণ ভালোভাবে চিনি। আর নীতু রণবীরকে তো চিনিই। তবে হ্যাঁ রণবীর ভীষণই ভালো ছেলে।’

পাশাপাশি রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে যে বিভিন্ন ধরনের কথা শোনা যাচ্ছে সে বিষয়ে কখনও ভেবেছেন? এই প্রশ্নের উত্তরে সোনি রাজদান বলেন, কোথায় কী শোনা যাচ্ছে তাতে আমার কিছু যায় আসে না। আমার মেয়ের সঙ্গে আমার সম্পর্ক ভীষণ ভালো। ওর জীবনে কী চলছে কী পরিস্থিতি এ বিষয়ে আমি সরাসরি ওর সঙ্গেই কথা বলে নি। প্রসঙ্গত, রণবীর ও আলিয়া এই মুহূর্তে ‘ব্রহ্মস্ত্র’ নামে একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। ২০১৯ এর ১৫ অগাস্টে মুক্তি পাচ্ছে এই ছবি। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ