‘২.০’ ছবির টিজার প্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৪

মোবাইল এখন সত্যিই মানুষকে প্রযুক্তির দাসে পরিণত করছে। দিন দিন তা বেড়েই চলেছে। আর এই বিষয়টিকেই কাজে লাগিয়েছে ডক্টর রিচার্ড। অসীম বুদ্ধিসম্পন্ন এক বিজ্ঞানী। মোবাইল নিয়েই তার কারবার। তার কারণেই সবার হাত থেকে গায়েব হয়ে যাচ্ছে মুঠোফোন। এই পরিস্থিতি থেকে মুক্তির উপায় কি নেই?

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘২.০’ ছবির টিজার। সেখানে এই প্রশ্ন তুলেছেন আদিল হুসেন। ২.০ ছবিতে প্রশাসনিক কর্তার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার প্রশ্নের উত্তরে একজন জানান, উপায় অবশ্যই আছে। সেই উপায়ের নাম চিট্টি। ইনি বিজ্ঞানী ভাসিগরণ। মানবজাতিকে বাঁচাতে তিনি তাঁর আবিষ্কৃত রোবট চিট্টিকে ফের তৈরি করে। এক ভয়ানক প্রযুক্তিবিদ ভিলেনের হাত থেকে বাঁচাতে চিট্টি রোবটের মতো উন্নত মস্তিস্ক আর কে আছে?

টিজারে এর থেকে বেশি আর কিছু দেখা যায়নি। তবে এখনও পর্যন্ত যেটুকু জানা গিয়েছে, নিজের উপর বৈজ্ঞানিক পরীক্ষা করতে গিয়ে বিপত্তি ঘটান রিটার্ড। আর এই বিপত্তি সামাল দিতেই ফের অবতীর্ণ হয় চিট্টি। সে কী করতে চলেছে, তার একঝলক দেখা গিয়েছে টিজারে। বাকিটার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত। অবশ্য তার আগে রয়েছে ট্রেলার।

কয়েকদিন আগেই ছিল অক্ষয় কুমারের জন্মদিন। সেদিন ২.০ ছবির পোস্টার প্রকাশ করেছিলেন অভিনেতা। এও জানিয়েছিলেন খুব শিগগিরই মুক্তি পাবে ছবির টিজার। গণেশ চতুর্থীর দিন অক্ষয়ের কথামতো ছবির টিজার প্রকাশ পেল।

ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন রজনীকান্ত ও এমি জ্যাকসন। রজনীকান্তের চরিত্রটি একটি রোবটের। এছাড়া বিজ্ঞানী ভাসিগরণের চরিত্রেও অভিনয় করছেন তিনি। এই ছবিটি ‘রোবট’ ছবির সিক্যোয়েল। ফলে রজনীকান্তের চরিত্রটি একই থাকছে। শুধু ঐশ্বর্য রাইয়ের জায়গায় আসছেন এমি। আগামী ২৯ নভেম্বর মুক্তি পাবে ‘২.০’।

ভিডিও:



এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ