মার্ভেলের সুপারহিরো শাহরুখ!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৭

অনেকদিন ধরে শাহরুখ ভক্তরা আশা করছিলেন একটি সুপারহিরোর ভূমিকায় অভিনয় করুন তাদের প্রিয় অভিনেতা। শাহরুখের জন্য চরিত্রও বেছে রেখেছে তারা। অনুরাগীরা চায় সুপারহিরো আয়রন ম্যানের ভূমিকায় দেখা দিন কিং খান।

শাহরুখের সেই সব ফ্যানেদের মনোবাঞ্ছা এবার হয়তো পূর্ণ হওয়ার মুখে। আয়রন ম্যান না হলেও মার্ভেলের যে কোনো সুপারহিরোর ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

নেহাত গুজব নয়। খোদ মার্ভেল কর্তৃপক্ষই এই খবর জানিয়েছে। তারা বলেছে, বিভিন্ন দেশে তারা তাদের গল্পের প্লট ফেলে। যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনও গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেবে তারা। আর মার্ভেল কর্তৃপক্ষের তরফে এই কথা জানিয়েছেন ক্রিয়েটিভ ডেভলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার।

তবে মার্ভেল যদি শাহরুখকে কাস্ট করে তাহলে সেটি তাঁর প্রথম সুপারহিরো ছবি হবে না। কারণ ইতিমধ্যেই ‘রা ওয়ান’ করে ফেলেছেন তিনি। ছবিতে তাঁর চরিত্রটি ছিল জি ওয়ানের। সেটি প্রথমে ভিডিও গেমের সুপারহিরো ছিল। পরে বাস্তব জীবনে পা রাখে সে। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন করিনা কাপুর।

ছবিতে সুপার ভিলেন রা ওয়ানের চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল। বলিউডের আরও একজন অভিনেতা সুপারহিরোর চরিত্রে অভিনয় করেছেন। তিনি হৃতিক রোশন। ‘কৃষ’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেন তিনি।

শাহরুখের পরবর্তী ছবি ‘জিরো’। মুক্তি পাবে ২১ ডিসেম্বর। তারপর তাঁকে দেখা যেতে পারে সিনিয়র বচ্চনের সঙ্গে। সুজয়ের পরবর্তী ছবি ‘বদলা’তেই দুই ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। ২০১৬ সালের স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর অফিশিয়াল রিমেক ‘বদলা’। ইতিমধ্যেই তা ইটালিয়ান ও কোরীয় ভাষায় তৈরি হয়েছে। তবে হিন্দি রিমেকের স্বত্ত্ব নিয়েছেন সুজয়।

যদি কখনও ভারতের উপর ভিত্তি করে কোনো গল্প হয়, তবে সেখানে শাহরুখ খানকে নেবে তারা। মার্ভেল কর্তৃপক্ষের তরফে এই কথা জানিয়েছেন ক্রিয়েটিভ ডেভলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ