এবার টিভির পর্দায় থাকবেন চিত্রাঙ্গদা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৯

অভিনয় হল, আইটেম ডান্স হল, প্রযোজনও হল। এবার টেলিভিশনে হাতেখড়ি হতে চলেছে চিত্রাঙ্গদা সিংয়ের। এবার একটি বিখ্যাত টেলিভিশন চ্যানেলে খাবারের অনুষ্ঠানে দেখা যাবে তাকে। আগামী মাস থেকে সম্প্রচারিত হবে এই শো।

খাবার ও রান্না সংক্রান্ত বিষয়ে যাদের ট্যালেন্ট রয়েছে, তাদের নিয়ে তৈরি হবে এই শো। জিও টিভিতে দেখা যাবে এই শো। কলেজে চিত্রাঙ্গদার বিষয় ছিল ফুড অ্যান্ড নিউট্রিশন। তাছাড়া একজন অভিনেত্রী হিসেবে চিত্রাঙ্গদার সর্বজনগ্রাহ্যতা রয়েছে। তাঁর ফ্যান ফলোয়িংও ভাল। তাই শোয়ের জন্য তাকেই বাছাই করা হয়েছে।

এদিকে চিত্রাঙ্গদা জানিয়েছেন, মুম্বইয়ে অনেকে আছেন, যারা রান্নার উপাদান নিয়ে ম্যাজিক করতে পারে। তারা যা খাবার বানায়, তা অসাধারণ। সেই সব ট্যালেন্টকে পর্দায় নিয়ে আসার জন্যই এই শোয়ের আয়োজন। তিনি নিজে সবসময় রান্না নিয়ে কৌতূহলী থাকেন। অনেক জায়গায় তিনি ঘুরেছেন। তার দৌলতে অনেক খাবারের স্বাদগ্রহণ করতে পেরেছেন। পৃথিবীতে অনেক ভাল ভাল খাবার রয়েছে। সেগুলি যাতে সবাই জানতে পারে, তারই উদ্যোগ চলছে।

বলিউড অভিনেত্রী হিসেবে চিত্রাঙ্গদা জনপ্রিয়তা পেয়েছেন প্রচুর। তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’ ছবি দিয়ে। তারপর ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘দেশি বয়েজ’ ও ‘ইনকার’-এর মতো ছবি করেন তিনি। তাঁর শেষ ছবি ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার ৩’। এছাড়া একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন চিত্রাঙ্গদা।

সম্প্রতি প্রযোজক হিসেবেও কাজ শুরু করেছেন তিনি। তাঁর প্রথম প্রযোজিত ছবি হল ‘সুরমা’। ছবিটি হকি খেলোয়াড় সন্দীপ সিংয়ের জীবন অবলম্বনে তৈরি হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শাদ আলি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ