মেয়ের ভর্তির জন্য নিউ ইয়র্কে নিপুণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১০

বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন চিত্রনায়িকা নিপুণ। এ মূহুর্তে অভিনয় থেকে তিনি কিছুটা দূরেই অবস্থান করছেন। কিন্তু হঠাৎ কেনো দেশ ছেড়ে নিউ ইয়র্কে চলে গেলেন নায়িকা! ভক্তদের এমন প্রশ্ন প্রায়ই শোনা যায়। এবার গণমাধ্যমকে জানালেন সেই কারণ।

নিপুণ বলেন, ‘আমার বড় বোন পলিন নার্গিস লন্ডন থাকেন। সেখান থেকে তিনি নিউ ইয়র্কে এসেছেন। আমার মেয়ে তানিশাসহ পরিবারের অনেকেই এখন নিউ ইয়র্কে অবস্থান করছে। মূলত তানিশার ভর্তির জন্যই আমি নিউ ইয়র্কে এসেছি। তানিশাকে নিউ ইয়র্কের স্কুলে ভর্তি করানো হবে। ভর্তি করানো শেষ হলে পরবর্তী সপ্তাহে আমি বাংলাদেশে ফিরব।’

এদিকে নিপুণ বাংলাদেশে অভিনয়ের পাশাপাশি নারীদের রূপচর্চা বিষয়ক ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নামের একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যবসা শুরু করেছেন।

অপরদিকে কোরবানির ঈদে সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ‘মহব্বত ব্যাপারী টু’ এবং এস এ হক অলীকের ‘একটুস খানি প্রেম’ নামের দুটি নাটকে অভিনয় করেন নিপুণ।

উল্লেখ্য, ২০০৬ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘রত্নগর্ভা মা’। যদিও আজও এই সিনেমাটি মুক্তি পায়নি। তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পিতার আসন’।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ