আজকের শিরোনাম :

প্রিয়াঙ্কার পরিবর্তে সুযোগ পান ঐশ্বরিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫২

২০০৬ সালে ‘উমরাওজান’ সিনেমায় অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। পরিচালক জে পি দত্তের এই সিনেমায় অভিনয় করে দর্শকদের হৃদয়ে আলাদা ভাবে জায়গা করে নিয়েছিলেন রাই সুন্দরী। কিন্তু ‘উমরাওজান’-এর জন্য পরিচালকের প্রথম পছন্দের তালিকায় তিনি ছিলেন না।

জানা গেছে, এ সিনেমার জন্য পরিচালকের প্রথম পছন্দে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ওই সময় অন্য সিনেমার জন্য ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। আর সে কারণেই জে পি দত্তের সঙ্গে নিজের সময় মেলাতে পারেননি তিনি। তাই সুযোগ হয়ে যায় ঐশ্বরিয়ার।

এদিকে বর্তমানে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাম জামুন’-এর শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন ঐশ্বরিয়া। দীর্ঘ ৮ বছর পর এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেকের সঙ্গে একই পর্দায় কাজ করার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমাকে না করে দিয়েছেন ঐশ্বরিয়া। যদিও, বনশালি নিজে এই খবরকে মিথ্যা বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

অন্যদিকে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’-তে অভিনয় করছেন অভিষেক বচ্চন। দীর্ঘ ৩ বছর পর ফের রুপোলি পর্দায় হাজির হচ্ছেন জুনিয়র বচ্চন। যা নিয়ে উচ্ছ্বসিত তার ভক্তরা।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ