আজকের শিরোনাম :

করোনা আক্রান্ত স্বামীর সঙ্গে শিল্পা শেঠির রোমান্টিক ছবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২১, ০০:৪০

বলিউডের জনপ্রিয় দম্পতি শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। সোশ্যাল মিডিয়ায় এ দম্পতি প্রায়ই নিজেদের দাম্পত্য জীবনের চমৎকার সব ছবি শেয়ার করে থাকেন। তবে গত ৭ মে থেকে এই দম্পতির একসঙ্গে ছবি তোলার মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা। কেননা রাজ কুন্দ্রা করোনা পজিটিভ।  

তবে গতকাল (রবিবার) রাজ-শিল্পার একটি রোমান্টিক ছবি চমকে দেয় নেটিজেনদের। ছবিতে দেখা যায়, রাজ-শিল্পা একে অপরের চোখে চোখ রেখে, ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে রোমান্টিক সময় কাটাচ্ছেন। যা দেখে নেটিজেনদের মনে প্রশ্ন- রাজ যে করোনা আক্রান্ত, তা কি ভুলে গেলেন শিল্পা? যাই হোক, রাজ আর শিল্পার রোমান্টিক মুডে তোলা ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

চলুন জেনে নেওয়া যাক এই ছবির পিছনের আসল সত্যি! রাজ আর শিল্পার কাছাকাছি আসলেও তাদের মধ্যে ছিল কাচের দেওয়াল। মানে সামাজিক দূরত্ব। এখনও আইসোলেশনেই আছেন রাজ কুন্দ্রা। আর শিল্পা করোনা নেগেটিভ হওয়ায় স্বামীর থেকে দূরে। ফলে ভালোবাসা-বাসির মাঝে কাচের দেওয়াল বিরাজমান। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘করোনার সময়ে ভালোবাসা- করোনা পেয়ার হ্যায়’!

৭ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা জানান, তিনি ব্যতীত পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। প্রথমে শিল্পার শ্বশুর-শাশুড়ি এবং তারপর রাজ, তাদের ১ বছরের মেয়ে সমিশা, ছেলে ভিয়ান, শিল্পার মা- সবার কোভিড রিপোর্ট পজিটিভ। শিল্পার বাসার দুই পরিচারকও করোনায় আক্রান্ত হয়েছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ