রিয়েলিটি শো’র বিচারক হচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৯

রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’র বিচারক হচ্ছেন পূর্ণিমা ও ফেরদৌস। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আইয়ের আয়োজনে এই শোর বিভিন্ন প্রক্রিয়ায় বিচারক হিসেবে কাজ করবেন তারা।

এরই মধ্যে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন চলচ্চিত্রের এই জনপ্রিয় জুটি। আগামী মাসের প্রথম সপ্তাহে এ আয়োজনের পুরো কর্মযজ্ঞ শুরু হবে।

এর আগে প্রমো আর ফটোশুটে অংশ নেবেন ফেরদৌস ও পূর্ণিমা। যে কোনো বাংলাদেশি কিংবা বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বলে জানা গেছে। রিয়েলিটি শোর সঙ্গে যুক্ত আছে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার।

নির্বাচিত তিন তরুণ অভিনয় করবেন মাসুদ রানা সিরিজের `ধ্বংস পাহাড়`, `ভরতনাট্যম` ও `স্বর্ণমৃগ` উপন্যাস অবলম্বনে তিনটি চলচ্চিত্রে। চলচ্চিত্রগুলো নির্মাণ করবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

বিচারক হিসেবে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে ফেরেদৗস বলেন, এর আগেও অভিনেত্রী পূর্ণিমার সঙ্গে সেরা নাচিয়ে রিয়েলিটি শোর বিচারক ছিলাম। এ ছাড়া অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্রে জুটি হয়ে আমরা অভিনয় করেছি। আশা করছি, `কে হবে মাসুদ রানা` এই প্রতিযোগিতার মাধ্যমে চলচ্চিত্র জগৎ একজন ভালো শিল্পী পাবে। প্রতিযোগিতাটি জমবে বেশ।

পূর্ণিমা বলেন, ফেরদৌসের সঙ্গে কাজের রসায়নটা বরাবরই ভালো। আমরা দু`জনে যে কাজটি করেছি সেটিতেই সফল হয়েছি। আশা করছি, `কে হবে মাসুদ রানা` একটি জমজমাট রিয়েলিটি শো হবে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ