ভারতের জন্য হাজারবার ফোন করেছিল প্রিয়াঙ্কা: সালমান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৪

সালমানের সঙ্গে কাজ করতে প্রিয়াঙ্কা পরিচালকের কাছে ধর্না দিয়েছেন। এমনকি সালমানের বোন অর্পিতাকেও কয়েক হাজারবার ফোন দিয়েছেন বলে জানালেন খোদ সালমান।

সালমান খান এর আগে জানিয়েছিলেন, পরিচালক আলি আব্বাস জাফরকে অনুরোধ করে প্রিয়াঙ্কাকে ভারতে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন।

ভারত দল থেকে প্রিয়াঙ্কার বেরিয়ে যাওয়া প্রসঙ্গে গোয়াতে সদ্য আয়োজিত এক অনুষ্ঠানে সালমান জানান, প্রিয়াঙ্কার জন্য এই সিদ্ধান্ত নেওয়া নিশ্চয়ই খুব কঠিন হয়েছে কারণ সে এই প্রজেক্টে কাজ করতে ভীষণ আগ্রহী ছিল।

এ কাজের জন্য অরপিতাকে কয়েক হাজার বার ফোন করে বলেছিল, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই’।

বোম্বে টাইমসে সালমান জানান, তিনি প্রিয়াঙ্কাকে তার বিয়ের দিনগুলো বাদ দিয়ে অন্যান্য দিন কাজ করতে এবং মানিয়ে নিতেও অনুরোধ করেছিলেন।

এছাড়াও জানা গেছে কেবলমাত্র নিকের সঙ্গে বাগদানের জন্যই প্রিয়াঙ্কা ছবি থেকে বিদায় নেননি। হলিউড ছবি কাউবয় নিনজা ভাইকিং-এ ক্রিস প্যাটের বিপরীতে অভিনয়ের সুযোগ পাওয়াও তার ভারত থেকে বিদায় নেওয়ার অন্যতম কারণ।

সালমান বলেন, বিয়ের জন্যই হোক বা আমার সঙ্গে কাজ করতে না চাওয়ার জন্যই হোক- এটা হওয়ারই ছিল। হতে পারে সে আমাদের ইন্ডাস্ট্রিতে (বলিউড) কাজ করতে চায় না বা শুধুমাত্র হলিউডেই কাজ করতে চায়। সে যাই করুক না কেন আমার শুভকামনা সব সময় তার সঙ্গে থাকবে।

ভারত ছবিতে প্রিয়াঙ্কার বদলে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। সলমান আগেই জানিয়েছেন, প্রযোজক অতুল অগ্নিহোত্রীর পছন্দের তালিকায় প্রথমেই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

সাক্ষাৎকারে সালমান জানান, “অতুল এবং বেবির (সলমানের বোন আলভীরা খান) প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। কিন্তু যেহেতু আলি আগেও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করেছে এবং প্রিয়াঙ্কাও আলিকে জানিয়েছিল তাই আলি তার সঙ্গে কাজ করতে চেয়েছিল।

প্রিয়াঙ্কা বিদায় নেওয়ার পর সংবাদ সংস্থা পিটিআইকে সলমান জানান, আমি তার জন্য সত্যিই ভীষণ খুশি। আমরা যদি আগে জানতাম সে হলিউডে কোনও বড় ছবিতে স্বাক্ষর করেছে সে তবে তাকে আমরা কোনদিন আটকাতাম না।

আলি আব্বাস জাফর পরিচালিত ভারত ছবিটি আগামী বছর ঈদে মুক্তি পাবে। এছাড়াও আগামী ১৬ই সেপ্টেম্বর থেকে সলমান খান বিগ বস সঞ্চালনা শুরু করবেন।

সূত্র: এনডিটিভি

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ