আজকের শিরোনাম :

ভারতের তারকা সমকামীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৬

সমকামী যৌন সম্পর্ককে বৈধতা দেয়ার পর থেকে উল্লাস করছেন ভারতের সমকামীরা। এ রায়ের সঙ্গে সহমত জানিয়েছেন বলিউডের অনেক তারকা ও মানবাধিকার কর্মীরা। এরপর নতুন করে আলোচনায় এসেছেন দেশটির সমকামী তারকারা। বলিউডের যেসব তারকার নামে সমকামের গুঞ্জন ছড়িয়েছিল চলুন জেনে নেয়া যাক সেসব তারকার নাম।

করণ জোহর: বলিউডে বিভিন্ন জায়গা থেকেই কানাঘুষো শোনা যায় যে পরিচালক করণ জোহর সমকামী। তাঁর সঙ্গে ডিজাইনার মণীষ মালহোত্রার বন্ধুত্ব নিয়েও একটা সময় বিস্তর জল ঘোলা হয়। যদিও সমকাম নিয়ে নিজে কোনো দিনই মুখ খোলেননি করণ।

বিক্রম শেঠ: বিখ্যাত ঔপন্যাসিক বিক্রম শেঠও নিজেকে সমকামী বলে দাবি করেছেন। ফলে তাঁর সম্পর্কে কোনও গুঞ্জনের অবকাশ রাখেননি তিনি।

ভিজে অ্যান্ডি: ভিডিও জকি অ্যান্ডিও নিজেকে সমকামী বলে দাবি করেন। 'ডেয়ার টু ডেট ' খ্যাত এই ভিজে বিভিন্ন সময় বিভিন্ন কারণে খবরের শিরোনাম কেড়েছেন।

মণীষ আরোরা: ডিজাইনার মণীষ আরোররা সম্পর্কেও এমন কথা রটে যে তিনিও নাকি সমকামী. যদিও মণীষ আরোরা নিজে এনিয়ে কোনও কথা বলেননি।

রোহিত বাল: ডিজাইনার রোহিত বাল সম্পর্কেও এমন তথ্য শোনা যায় , যে তিনি সমকামী। বিষয়টি রোহিত নিজেও স্বীকার করে নেন।

ববি ডার্লিং: ববি ডার্লিংকে নিয়ে বলিউড বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্ক দানা বেঁধেছে। পঙ্কজ শর্মা ওরফে ববি ডার্লিং সেক্স চেঞ্জ করানোর পর থেকেই বিভিন্ন সময়ে খবরের শিরোনামে আসেন।

ইমাম সিদ্দিকি: ডিজাইনার ইমাম সিদ্দিকি সম্পর্কেও এমন তথ্য বহু বার উঠে এসেছে। অনকেই তাকে সমকামী বলে চিহ্নিত করেছেন। এরপর বিগবস ৬ - এ ইমাম নিজেই জানিয়েছেন যে তিনি সমকামী।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ