সাইফ-কারিনার সংসারে অশান্তির কালো মেঘ!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৮

অশান্তির কালো মেঘ সাইফ-কারিনার সংসারে! সেই মেঘ বৃষ্টি হয়ে ঝড়বে নাকি আর ঘুমোট হবে সেটিই এখন দেখার বিষয়। বিষয়টি ভাবিয়ে তুলেছে বলিউড পাড়ার লোকজনকেও।

ঘটনাটা বুঝতে হলে একটু পেছনে যেতে হবে। ‘টশন’ ছবির শুটিংয়ে সাইফ আলী খানে মজেছিলেন কারিনা কাপুর খান। শুটিংয়ের ফাঁকে পতৌদির ছোটে নবাবকে ‘সানবাথ’ নিতে দেখে নাকি সেখানেই কুপোকাত হয়ে গিয়েছিলেন কারিনা। এরপরই শাহিদের সঙ্গে কারিনার সম্পর্কের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেওয়া হয়।

সাইফের প্রেমে হাবুডুবু খান বলিউডের অন্যতম নায়িকা কারিনা কাপুর। সে অনেক আগের ঘটনা। এরপর সাইফ আলী খানের সঙ্গে মালা বদল করে বিয়েটা সেরেই ফেলেন বলিউড হট কুইন কারিয়া।

বিয়ের আগের ‘টশন’-এর পাশাপাশি ‘কুরবান’-এও সাইফ, কারিনাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। ‘এজেন্ট বিনোদ’-এও সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় কারিনাকে। কিন্তু, ‘লাভ আজ কাল’-এও সাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চেয়েছিলেন কারিনা, জানেন এই খবর?

শোনা যায়, পরিচালক ইমতিয়াজ আলি নাকি ‘লাভ আজ কাল’-এর জন্য প্রথমে সাইফের বিপরীতে করিনা কাপুরকে কাস্ট করার কথা ভেবেছিলেন। কিন্তু, শেষে করিনাকে বাদ দিয়ে ‘লাভ আজ কাল’-এ কাস্ট করা হয় দীপিকাকে। যা নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন কারিনা।

‘লাভ আজ কাল’-এ সাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলে পরিচালককে জানালেও, শেষ পর্যন্ত কারিনার জায়গা নেন দীপিকা। যা নিয়ে দীপিকার ওপর নাকি চটে গিয়েছিলেন কারিনা। সেই সঙ্গে এই ছবিতে সাইফ-দীপিকার রোমান্সকে মেনে নিতে পারছেন না কারিনা। তিনি মনে করছেন, ছবিতে একটু বেশিই হয়ে গেছে।

এ বিষয়ে দীপিকা পাডুকনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, রিয়েল বয়ফ্রেন্ডের সঙ্গে রিলেও সব সময় জুটি বেঁধে অভিনয় করতে হবে, এমন দাবি করা সব সময় উচিত নয়। বাস্তবের বয়ফ্রেন্ড রুপালি পর্দাতেও একইসঙ্গে কাজ করবেন, এমন চিন্তাভাবনাও অহেতুক।

এই ধরনের আশা কখনও করাও উচিত নয় বলে মন্তব্য করেন দীপিকা। অর্থাত, ইমতিয়াজের সিনেমায় সাইফের সঙ্গে কারিনার স্ক্রিন শেয়ার করার বায়নাক্কা নিয়ে ওই সময় দিপ্পি কারিনাকে কটাক্ষ করেন বলেই মনে করা হয় বলিউড ক্রিটিকদের তরফে।

পাশাপাশি `লাভ আজ কাল’-এর সেটে বয়ফ্রেন্ড রণবীর কাপুরকে চোখে হারাচ্ছেন কি না, সে বিষয়েও প্রশ্ন করা হয় দীপিকাকে। তিনি বলেন, রণবীরকে তিনি ‘মিস’ করে সব সময়। কিন্তু, তাই বলে এই নয় যে, সব সিনেমায় রণবীর এবং তিনি একসঙ্গে অভিনয়ের সুযোগ পাবেন। তাই রণবীর কাপুর ক্যারিয়ারের বিষয়ে নিজের কাজ করেন। এবং তিনিও নিজের মতই কাজ করতে ব্যস্ত বলেও জানান দীপিকা।

সূত্র: জিনিউজ।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ